×

জাতীয়

পদ পেতে নয়, ব্যাক্তিগত কাজে বিদেশ গিয়েছিলাম: ইশরাক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২১, ০৮:০৩ পিএম

পদ পেতে নয়, ব্যাক্তিগত কাজে বিদেশ গিয়েছিলাম: ইশরাক

সোমবার রাজধানীর গোপীবাগে নিজ বাসার সামনে অনুসারীদের সামনে বিএনপি নেতা ইশরাক হোসেন। ছবি: ভোরের কাগজ।

কোনো পদ-পদবির জন্য রাজনীতিতে আসিনি। আমি রাজনীতিতে আসছি যখন দেশে চরম সংকট, মানুষের কোনো অধিকার নেই। আজীবন মানুষের কল্যাণে, অধিকার আদায়ে রাজপথে থাকবো।

সোমবার (৪ অক্টোবর) রাজধানীর গোপীবাগে নিজ বাসার সামনে অনুসারীদের সামনে বিএনপি নেতা ইশরাক হোসেন এসব কথা বলেন।

সম্প্রতি ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির নতুন কমিটি গঠন করে বিএনপি। নতুন কমিটি গঠনের সময় শীর্ষপদে আলোচনায় ছিলেন ইশরাক হোসেন। তবে তেমন কোনো পদ তিনি পাননি। এরপর ইশরাক চলে যান দেশের বাইরে। তারপর থেকে গুঞ্জন ওঠে, কমিটিতে কাঙ্ক্ষিত পদ না পেয়ে অভিমান করে দেশ ছেড়েছেন ইশরাক।

এ নিয়ে ইশরাক বলেন, আমি ব্যক্তিগত কাজে দেশের বাইরে গিয়েছিলাম। অনেক জায়গায় মিথ্যা সংবাদ এসেছে। আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, কোনো পদ-পদবি, এমপি-মন্ত্রী, মেয়র কোনো কিছু হওয়ার জন্য রাজনীতিতে আসিনি। আমি রাজনীতিতে আসছি যখন দেশে চরম সংকট, মানুষের কোনো অধিকার নেই। আজীবন মানুষের কল্যাণে, অধিকার আদায়ে রাজপথে থাকবো।

তিনি বলেন, এই ঢাকার মাটিতে আমার জন্ম। ঢাকার মাটিতে আমার বাবার কবর। জীবন থাকতে এই ঢাকার মাটি ছাড়বো না। যদি মৃত্যুও হয়, ঢাকার রাজপথেই যেন হয়।

সূত্র জানায়, পারিবারিক কাজে কিছুদিন যুক্তরাষ্ট্রে থাকার পর গত পরশু দেশে ফিরেছেন ইশরাক হোসেন। তারপর রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে তার অনুসারীদের নিয়ে শোডাউন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App