মেগা প্রকল্পগুলো যথাসময়ে বাস্তবায়ন হোক

আগের সংবাদ

ঢাবির মেডিকেল সেন্টারে করোনার টিকা দেওয়া শুরু

পরের সংবাদ

লালবাগে ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১২:৩৩ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১২:৩৩ পূর্বাহ্ণ

রাজধানীর লালবাগে ১৭ বছরের এক শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই শিক্ষার্থীকে রবিবার (৩ অক্টোবর) বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসি সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

লালবাগ থানার উপ পরিদর্শক (এসআই) বিনয় কুমার রায় জানান, ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর বাসা তেজগাঁও এলাকায়। সেখানকার একটি স্কুলের এসএসসি পরীক্ষার্থী সে। গত ৩০ সেপ্টেম্বর বিকালে ওই শিক্ষার্থীর বন্ধু রাইসুল ইসলাম রাতুল (১৯) তাকে লালবাগ আরএনডি রোডে তার বন্ধু আজিম ইসলামের (১৯) বাসায় নিয়ে যায়। সেখানে আজিমের সহায়তায় রাতুল তাকে ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থী অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ্য হয়ে পড়ে। তখন দুই বন্ধু মিলে তাকে ধানমন্ডি গনস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করায়।

এসআই আরো জানান, গনস্বাস্থ্য কর্তৃপক্ষ ধানমন্ডি থানায় বিষয়টি জানায়। পরে ধানমন্ডি থানা পুলিশের মাধ্যমে খবর পেয়ে রাতেই দুই বন্ধু আজিম ও রাতুলকে আটক করা হয়। মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরন হয় বিধায় ওই হাসপাতালেই ভর্তি রাখা হয়। মেয়েটির পরিবারকে খবর দেওয়া হলে তারা সেদিন রাতেই হাসপাতালে আসেন।

গত ১অক্টোবর মেয়েটির বড় বোন বাদি হয়ে তাদের দুজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছে, মামলা নম্বর ১। আসামি দুজনকে রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করে। এক দিনের রিমান্ড শেষে তাদের দুজনকে কারাগারে পাঠানো হয়। আর মেয়েটিকে রবিবার বিকালে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয় বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়