সালাহর গোলে ম্যানসিটির বিরুদ্ধে লিভারপুলের ড্র

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

বিবস্ত্র করে নির্যাতন: ধর্ষণ মামলার রায় আজ

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২১ , ১০:৪৪ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৪, ২০২১ , ১০:৪৪ পূর্বাহ্ণ

নোয়াখালীর বেগমগঞ্জে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ধর্ষণ মামলায় সোমবার (৪ অক্টোবর) রায় হওয়ার কথা রয়েছে। জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদীন রায় ঘোষণা করবেন বলে রাষ্ট্রপক্ষের আইনজীবী মামুনুর রশীদ লাভলু জানিয়েছেন।

এই মামলার দুই অভিযুক্ত হলেন বেগমগঞ্জ উপজেলার একলাশপুরের দেলোয়ার বাহিনী প্রধান দেলোয়ার হোসেন ও তার সহযোগী আবুল কালাম। তারা এখন জেল হাজতে আছেন।

আইনজীবী মামুনুর রশীদ লাভলু জানান, চাঞ্চল্যকর এ মামলায় ১৩ কার্যদিবসে বাদীপক্ষের ১২ জন ও আসামিপক্ষের তিনজন সাক্ষীসহ মোট ১৫ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

মামলার নথি থেকে জানা যায়, ২০২০ সালের ২ সেপ্টেম্বর একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে দেলোয়ার বাহিনীর সদস্যরা মধ্যবয়সী এক নারীকে ঘরে ঢুকে বিবস্ত্র করে নির্যাতন করে। এ সময় মোবাইল ফোনে ধারণ করা একটি ভিডিও ঘটনার একমাস পর ৪ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
সন্ত্রাসীদের ভয়ে আত্মগোপনে থাকা ওই নারীকে ওইদিনই উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়।

এরপর ওই নারী ২০১৯ সালের ৫ অক্টোবর ও ২০২০ সালের ৭ এপ্রিল দুই দফায় তাকে ধর্ষণের অভিযোগে দেলওয়ার ও কালামের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন।

এছাড়া বিবস্ত্র করে নির্যাতন এবং ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন অইন এবং পর্ণগ্রাফি আইনে আরও দুটি মামলা করেন ওই নারী। মামলা দুটিতে দেলোয়ারের সহযোগী কালামসহ আরও আট জনকে আসামি করা হয়।

আইনজীবী মামুনুর রশীদ লাভলু জানান, গত ১৭ ফেব্রুয়ারি এই আদালতে মামলার দুই আসামি দেলোয়ার হোসেন দেলু ও মোহাম্মদ আলী প্রকাশ আবুল কালামের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়