×

অর্থনীতি

শুরু হয়েছে পাঁচদিনব্যাপী বিসিক শরৎ উদ্যোক্তা হাট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২১, ০৭:০১ পিএম

শুরু হয়েছে পাঁচদিনব্যাপী বিসিক শরৎ উদ্যোক্তা হাট

রবিবার দুপুরে বিসিকের চেয়ারম্যান মো. মোশতাক হাসান এ হাটের উদ্বোধন করেন। ছবি: ভোরের কাগজ

কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পের (সিএমএসএমই) উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য বিপণনের জন্য রাজধানীর মতিঝিলস্থ বিসিক ভবনে পাঁচদিনব্যাপী ‘‘বিসিক শরৎ উদ্যোক্তা হাট’’ আয়োজন করেছে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)।

রবিবার (৩ অক্টোবর) দুপুরে বিসিকের চেয়ারম্যান মো. মোশতাক হাসান এ হাটের উদ্বোধন করেন। বিসিক বিপণন বিভাগ এবং পিপলস ফুটওয়্যার অ্যান্ড লেদার গুডসের স্বত্বাধিকারী রেজবিন হাফিজের সহযোগিতায় এ হাটের আয়োজন করা হয়েছে।

উক্ত হাটের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিক মহাব্যবস্থাপক অখিল রঞ্জন তরফদার, বিসিক সচিব মো. মফিদুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন বিসিকের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

স্বাস্থ্যবিধি মেনে শুরু হওয়া পাঁচদিনব্যাপী ‘‘বিসিক শরৎ উদ্যোক্তা হাট’’-এর ৭১টি স্টলে বিসিক থেকে প্রশিক্ষণ গ্রহণকারী উদ্যোক্তাগণের তৈরি হস্ত ও কুটির শিল্পজাত বিভিন্ন পণ্যসামগ্রীর স্থান পেয়েছে।

উদ্যোক্তা হাট থেকে ক্রেতা সাধারণগণ কারুপণ্য, নকশিকাঁথা, পাটপণ্য, বুটিকস পণ্য, জুয়েলারি, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্য, মধুসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্যসামগ্রী ক্রয় করতে পারবেন।

উক্ত হাট আজ ৩ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ৭ অক্টোবর পর্যন্ত। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App