×

খেলা

উচ্ছ্বাসের ভঙ্গিমা নকল করায় বিপক্ষ ফুটবলারের প্রতি ক্ষিপ্ত রোনালদো

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২১, ০৯:০৪ এএম

উচ্ছ্বাসের ভঙ্গিমা নকল করায় বিপক্ষ ফুটবলারের প্রতি ক্ষিপ্ত রোনালদো

টাউনসেন্ডের প্রতি ক্ষিপ্ত রোনালদো। ছবি টুইটার

চ্যাম্পিয়ন্স লিগে ভিয়ারিয়ালের বিরুদ্ধে শেষ মুহূর্তের গোলে জিতলেও ঘরোয়া লিগে ফের আটকে গেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। শনিবার এভার্টনের বিরুদ্ধে ১-১ ড্র করল তারা। ম্যাচের দ্বিতীয়ার্ধে নামেন ক্রিশ্চিয়ানো রোনালদো। গোল পাননি। তবে ম্যাচের পর অন্য কারণে বিরক্ত এবং ক্ষিপ্ত পর্তুগিজ ফুটবলার।

বিপক্ষ ফুটবলারের উচ্ছ্বাসের ধরনই রোনালদোর রাগের আসল কারণ। প্রথমার্ধে অ্যান্টনি মার্শালের গোলে ম্যান ইউ এগিয়ে গেলেও দ্বিতীয়ার্ধে সেই গোল শোধ করেন এভার্টনের অ্যান্ড্রোস টাউনসেন্ড। তার পরেই ওল্ড ট্র্যাফোর্ডের গ্যালারির কাছে ছুটে গিয়ে রোনালদোর উচ্ছ্বাসের ভঙ্গি নকল করেন তিনি। ম্যান ইউ সমর্থকরা যেমন তা মানতে পারেননি, তেমনই বিরক্ত হন রোনারদো নিজেও। কিছুক্ষণ আগেই নেমেছিলেন তিনি। তারপরেই ম্যান ইউ গোল খাওয়ায় আরও বিরক্ত হন।

টাউনসেন্ডের উপর এতটাই ক্ষিপ্ত ছিলেন যে ম্যাচের পর তাঁর সঙ্গে হাতও মেলাননি। রোনারদোর কাঁধে হাত দিয়ে তার সঙ্গে হাত মেলাতে এসেছিলেন টাউনসেন্ড। কিন্তু এভার্টনের ফুটবলারকে পাত্তা না দিয়ে গটগট করে টানেলে ঢুকে যান রোনালদো।

রোনালদোর উচ্ছ্বাস নকল করায় যদিও আক্ষেপ নেই টাউনসেন্ডের। ম্যাচের পর বলেছেন, ও আমার আদর্শ। ক্রিশ্চিয়ানো রোনালদোকে দেখেই আমি বড় হয়েছি এবং অনুশীলনে তার কৌশল রপ্ত করতে ঘণ্টার পর ঘণ্টা সময় ব্যয় করেছি। হয়তো আমার আরও বেশিক্ষণ ধরে উচ্ছ্বাস দেখানোর দরকার ছিল। রোনারদোকে অশ্রদ্ধা করতে নয়, তাকে সম্মান জানাতেই ওরকম উচ্ছ্বাস করেছিলাম।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App