×

বিনোদন

মা হওয়ার পর সংসদীয় কাজে প্রথমবার বসিরহাটে নুসরাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২১, ০৯:১৭ পিএম

মা হওয়ার পর সংসদীয় কাজে প্রথমবার বসিরহাটে নুসরাত

অভিনেত্রীর পাশাপাশি তিনি জননেত্রীও, তবে ব্যক্তিগত কারণে দীর্ঘদিন রাজনীতির আঙিনা থেকে দূরে ছিলেন নুসরাত জাহান। গত ২৬শে অগস্ট মা হয়েছেন তারকা। তার দিন দশেকের মধ্যেই কাজে ফিরেছিলেন নায়িকা নুসরাত।

আর এবার সংসদীয় কাজে ফিরলেন নুসরাত জাহান রুহি। অভিনেতা যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্ক থেকে সন্তান জন্ম-এসব নিয়ে ব্যস্ত ছিলেন সাংসদ নুসরাত জাহান। শনিবার হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির একটি বৈঠকে যোগ দিতে বসিরহাটে হাজির তারকা। আর এবার সংসদীয় কাজে ফিরলেন নুসরাত জাহান রুহি। অভিনেতা যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্ক থেকে সন্তান জন্ম—এসব নিয়ে ব্যস্ত ছিলেন সাংসদ নুসরাত জাহান। শনিবার হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির একটি বৈঠকে যোগ দিতে বসিরহাটে হাজির তারকা।

বসিরহাটের সাংসদ হওয়ার দৌলতে নুসরাত ওই কলেজের পরিচালন সমিতির সদস্য। সেই সূত্রেই এই বৈঠকে হাজির হয়েছেন নুসরাত। এখানে এসে খুদেদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নুসরাতকে। বসিরহাটের সাংসদ হওয়ার দৌলতে নুসরাত ওই কলেজের পরিচালন সমিতির সদস্য। সেই সূত্রেই এই বৈঠকে হাজির হয়েছেন নুসরাত। এখানে এসে খুদেদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নুসরাতকে। এদিন হলুদ সালোয়ার কামিজ আর সবুজ দুপাট্টায় সেজেছিলেন নুসরাত। গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে মহাত্মা গান্ধীর ছবিতে মাল্যদান করে সম্মাননাও জানান।

এদিন হলুদ সালোয়ার কামিজ আর সবুজ দুপাট্টায় সেজেছিলেন নুসরাত। গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে মহাত্মা গান্ধীর ছবিতে মাল্যদান করে সম্মাননাও জানান। অনেকে তো ধরেই নিয়েছিলেন যে, নুসরাত রাজনীতি থেকে সরে যেতে চাইছেন। সব জল্পনা উড়িয়ে ফের স্বমহিমায় সাংসদ নুসরাত জাহান।

অনেকে তো ধরেই নিয়েছিলেন যে, নুসরাত রাজনীতি থেকে সরে যেতে চাইছেন। সব জল্পনা উড়িয়ে ফের স্বমহিমায় সাংসদ নুসরাত জাহান। শুক্রবার থেকেই নতুন ছবির শ্যুটিং শুরু করেছেন নুসরাত। সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহ-র পরিচালনায় ‘জয় কালী কলকাত্তেওয়ালি- ছবিতে অভিনয় করছেন নুসরাত। পর্দায় নুসরাতের নায়ক তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App