×

জাতীয়

ভৈরবে নাসিরাবাদ এক্সপ্রেস লাইনচ্যুত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২১, ০৪:২৩ পিএম

ভৈরবে নাসিরাবাদ এক্সপ্রেস লাইনচ্যুত

শনিবার ভৈরব স্টেশনে প্রবেশের সময় ময়মনসিংহ থেকে আসা চট্টগ্রামগ্রামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। ছবি: ভোরের কাগজ

কিশোরগঞ্জের ভৈরবে চট্টগ্রামগ্রামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনটি লাইনচ্যুত হয়েছে। শনিবার (২ অক্টোবর) দুপুর দেড়টা নাগাদ ভৈরব স্টেশনে প্রবেশের সময় ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগ্রামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। এতে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়েছে।

দুর্ঘটনার পর ভৈরব স্টেশনে আটকে আছে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস। এছাড়া কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তনগর এগারোসিন্দুর ট্রেনটি ঢাকার উদ্দেশে ছেড়ে যেতে পারছে না বলে স্টেশন সূত্রে জানা গেছে।

কিশোরগঞ্জের সহকারী স্টেশন মাস্টার জয়নুল আবেদীন জানান, শনিবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে নাসিরাবাদ ট্রেনটি ভৈরব স্টেশনের প্রবেশের সময় হঠাৎ বিকট শব্দ হয়। ট্রেনে থাকা যাত্রীরা চিৎকার শুরু করলে চালক সঙ্গে সঙ্গে ট্রেনটি থামাতে সক্ষম হন। দুর্ঘটনাকবলিত ট্রেনটিকে উদ্ধার করতে আখাউড়া থেকে একটি উদ্ধারকারী ট্রেন ভৈরবের উদ্দেশে গেছে। কয়েক ঘন্টার মধ্যে ট্রেনটির বডি উদ্ধার করে রেল যোগাযোগ স্বাভাবিক হবে বলে সহকারী স্টেশন ম্যানেজার জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App