×

সারাদেশ

ডিবি পরিচয়ে মোবাইল কেড়ে পালানোর সময় দুই ছিনতাইকারী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২১, ১২:০০ এএম

ডিবি পরিচয়ে মোবাইল কেড়ে পালানোর সময় দুই ছিনতাইকারী আটক

আটক দুজন ছিনতাইকারী

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ডিবি পরিচয় দিয়ে এক যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে পালানের সময় দুই ছিনতাইকারীকে  আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো সাইদুল ইসলাম পাপ্পু (৩৫) ও আল-আমীন (২৩)। শুক্রবার (১ অক্টোবর) বিকেলে পৌরশহরের নারায়নপুর এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

আটক সাইদুল ইসলাম পাপ্পু পৌর এলাকার রাধানগর গ্রামের মো. আরিফ মিয়ার ছেলে এবং অপর ছিনতাইকারী আল আমিন শান্তিনগর গ্রামের মো. আরু মিয়ার ছেলে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাইকৃত আরও পাঁচটি মোবাইল ফোনসহ একটি প্রাইভেটকার জব্দ করে।

পুলিশ জানায়, ভোরোতে উপজেলার ঘাগুটিয়া গ্রামের জাকির হোসেন নামের এক ব্যক্তি খরমপুর মাজার জিয়ারত করে বাড়ি ফিরছিল। এ সময় এ দুই ছিনতাইকারী তাকে কাছে ডেকে নেয় এবং নিজেদেরকে ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। পরে ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি কেড়ে নেয়। পরে একটি প্রাইভেটকার যোগে তারা পালিয়ে যায়। এ সময় জাকির হোসেনের সন্দেহ হলে তাৎক্ষণিক তিনি টহল পুলিশ ইনচার্জ এএসআই শাহজাহানকে বিষয়টি অবগত করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করেন লুণ্ঠিতসহ আরও পাঁচটি মোবাইল ফোন। এ সময় পুলিশ ছিনতাই কাছে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন আটকৃতদের মামলাসহ আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App