×

সারাদেশ

ঈশ্বরদীতে যুবককে ডেকে নিয়ে সারারাত বেঁধে পিটিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২১, ০৬:৪৪ পিএম

ঈশ্বরদীতে যুবককে ডেকে নিয়ে সারারাত বেঁধে পিটিয়ে হত্যা

নিহত বিপ্লব ফকির

মাদক সেবনে বাধা দেওয়ায় পাবনার ঈশ্বরদীতে বিপ্লব ফকির (২৪) নামে এক যুবককে মোবাইলে ডেকে নিয়ে সারারাত বেঁধে রেখে পিটিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২ অক্টোবর) সকাল ১১টায় চিকিৎসাধীন অবস্থায় বিপ্লব মারা যায়। নিহত বিপ্লব উপজেলার পাকশী ইউনিয়নের চর রূপপুর জিগাতলা গ্রামের পান্না ফকিরের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রি। স্ত্রী এবং এক বছর বয়সী একটি পুত্র সন্তান আছে তার।

মাদক সেবনে বাধা দেওয়ার কারণেই এ হত্যার ঘটনাটি ঘটেছে বলে নিশ্চিত করেন রুপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম।

তিনি বলেন, নিহত বিপ্লবের সঙ্গে কিছুদিন আগে প্রতিবেশী মাদকসেবী যুবক পলাশ ফকিরের ছেলে শান্ত’র (২৩) সঙ্গে কথা কাটাকাটি হয়। সেসময় নিহত বিপ্লবের চাচা রতন শান্তকে চড় থাপ্পড় মারে। তখনই বিপ্লব ও রতনকে খুনের হুমকি দেয় শান্ত।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৯টায় কৌশলে মোবাইল ফোনে বিপ্লবকে ডেকে নেয় শান্ত। এরপর চর রূপপুর জিগাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদে তাকে মুখ বেঁধে রেখে সারারাত ধরে নির্যাতন চালায়। রাতে অনেক খোঁজাখুঁজি করেও বিপ্লবের পরিবার তাকে খুঁজে পায়নি। আজ সকালে প্রতিবেশী জ্যোৎস্না নামে এক মহিলাকে শান্ত নিজেই বলে বিপ্লব স্কুলের ছাদে আছে।

নিহত বিপ্লবের বাবা পান্না ফকির বলেন, প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে সকাল ৮টায় স্কুলের ছাদ থেকে বিপ্লবকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সকাল ১১টায় চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়। তিনি জানান, বিপ্লবের সারা শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শান্তর বড় ভাই তহিদুল (২৭) কে পুলিশ গ্রেপ্তার করেছে। অভিযুক্ত শান্ত ও পার্শ্ববর্তী আব্দুল গাফফারের ছেলে আল-আমিন ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে নিহত বিপ্লবের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। পুরো বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App