রিমান্ড শেষে মুফতি ইব্রাহিম কারাগারে

আগের সংবাদ

জিএসপি সুবিধায় বাধা নেই: বিজিএমইএ সভাপতি

পরের সংবাদ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

২০০ শিশু-কিশোরের মাঝে ‘শিল্পের চিত্রে’র পুরস্কার বিতরণ

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ৫:৩৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২১ , ৫:৪৫ অপরাহ্ণ

মহান স্বাধীনতার ৫০তম সুবর্ণজয়ন্তী ও ‘শিল্পের চিত্রে’র দ্বিতীয় প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার (২ অক্টোবর) বিকেলে রাজধানীর বেইলী রোডের একটি অডিটোরিয়ামে এ পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে ২০০ জনেরও বেশি প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। তাদের মধ্যে ২০ জনকে অ্যাওয়ার্ড দেওয়া হয়। বাকি সকল প্রতিযোগীকে ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ঘুড়ি ফেডারেশনের জেনারেল সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান মৃধা বেনু। বিশেষ অতিথি ছিলেন ঢাকা আর্ট কলেজের অধ্যক্ষ গোবিন্দ রায়, এনটিভির নিবাহী পরিচালক আহসান পলাশ, কবি সাহিত্যিক ছড়াকার রহিম শাহ, মহিলা উন্নয়ন গবেষণা কেন্দ্রের পরিচালক পূরবী রানী দেব ও প্রতিভা প্রকাশের প্রতিষ্ঠাতা মইন মূর্শালিন।

‘শিল্পের চিত্রে’র প্রতিষ্ঠিতা বিলাস দাস প্রেম এবং প্রীতি দেব। মূলত এটি একটি অনলাইনভিত্তিক প্রতিষ্ঠান। এটি বিভিন্ন সময়ে চিত্রাঙ্কন নিয়ে কাজ করে থাকে। শিশু-কিশোররা যেন দেশের মানুষের কাছে নিজেদের প্রতিভা তুলে ধরতে পারে তারই প্রচেষ্টায় এই গ্রুপটি প্রতিষ্ঠা করা হয়।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়