অর্থনৈতিক উন্নয়নের গতি ত্বরান্বিত করতে কাজ করছে সরকার: শিল্পমন্ত্রী

আগের সংবাদ

দেশে পৌঁছেছে মেট্রোরেলের আরো ৪ ইঞ্জিন ও ৮ কোচ

পরের সংবাদ

রাইসকুকারকে বিয়ে করলেন ইন্দোনেশিয়ার যুবক!

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ৩:৫৪ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২১ , ৩:৫৪ অপরাহ্ণ

বলা হয়ে থাকে জন্ম, মৃত্যু, বিয়ে- বিধাতার হাতে। কিন্তু সম্প্রতি খয়রুল আনাম নামে ইন্দোনেশিয়ার এক যুবক রাইসকুকারের সঙ্গে বিয়ে করেছেন। খবর এনডিটিভির।

গত সপ্তাহে খয়রুল আনাম নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিন্নধর্মী এই বিয়ের কথা জানান। বিয়ের একাধিক ছবিও পোস্ট করেছেন তিনি। পোস্ট করা একটি ছবিতে দেখা যাচ্ছে, বরের পোশাক পরা খয়রুল সাদা রঙের পোশাকে মোড়ানো একটি রাইস কুকারকে চুম্বন করছেন। আরেকটি ছবিতে কনে রাইসকুকারকে পাশে নিয়ে বিয়ের কাবিননামায় সই করছেন তিনি। সেখানে কাজীসহ অন্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবিগুলোর ক্যাপশন দিয়েছেন- আমি রাইসকুকারকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ, এটি দেখতে যেমন সুন্দর, তেমনই ভালো রান্না করে।

তবে বৈচিত্র্যপূর্ণ সেই বিয়ে টিকেছে মাত্র চার দিন। রাইস কুকারকে ডিভোর্স দেয়ার কারণ হিসেবে খয়রুল আনাম বলেন, এটি কেবল রান্নাই করতে পারে। অন্য কিছু করতে পারে না। বিবাহবিচ্ছেদের কথা যথারীতি ফেসবুকে জানিয়েছেন।

ইন্দোনেশিয়ার সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছে, প্রকৃতপক্ষে এটি আসল বিয়ে নয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনোদনের জন্যই রাইসকুকারকে বিয়ে ও পরে বিচ্ছেদের ঘটনা সাজিয়েছেন খয়রুল আনাম। তিনি ইন্দোনেশিয়ার পরিচিত মুখ। অনুসারীদের বিনোদনের জন্য আরও বিভিন্ন স্বাদের অদ্ভুত কাণ্ড ঘটান তিনি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়