রবীন্দ্র বিশ্ববিদ্যালয় বন্ধ নয়, স্থগিত করা হয়েছে পরীক্ষা

আগের সংবাদ

শি জিনপিংকে শেখ হাসিনার চিঠি

পরের সংবাদ

ডিবি পরিচয়ে মোবাইল কেড়ে পালানোর সময় দুই ছিনতাইকারী আটক

প্রকাশিত: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ডিবি পরিচয় দিয়ে এক যাত্রীদের কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে পালানের সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো সাইদুল ইসলাম পাপ্পু (৩৫) ও আল-আমীন (২৩)। শুক্রবার (১ অক্টোবর) বিকেলে পৌরশহরের নারায়নপুর এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

আটক সাইদুল ইসলাম পাপ্পু পৌর এলাকার রাধানগর গ্রামের মো. আরিফ মিয়ার ছেলে এবং অপর ছিনতাইকারী আল আমিন শান্তিনগর গ্রামের মো. আরু মিয়ার ছেলে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে ছিনতাইকৃত আরও পাঁচটি মোবাইল ফোনসহ একটি প্রাইভেটকার জব্দ করে।

পুলিশ জানায়, ভোরোতে উপজেলার ঘাগুটিয়া গ্রামের জাকির হোসেন নামের এক ব্যক্তি খরমপুর মাজার জিয়ারত করে বাড়ি ফিরছিল। এ সময় এ দুই ছিনতাইকারী তাকে কাছে ডেকে নেয় এবং নিজেদেরকে ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। পরে ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে থাকা মোবাইল ফোনটি কেড়ে নেয়। পরে একটি প্রাইভেটকার যোগে তারা পালিয়ে যায়। এ সময় জাকির হোসেনের সন্দেহ হলে তাৎক্ষণিক তিনি টহল পুলিশ ইনচার্জ এএসআই শাহজাহানকে বিষয়টি অবগত করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের কাছ থেকে উদ্ধার করেন লুণ্ঠিতসহ আরও পাঁচটি মোবাইল ফোন। এ সময় পুলিশ ছিনতাই কাছে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করে।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন আটকৃতদের মামলাসহ আদালতে পাঠানো হয়েছে।

আর- জেবি / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়