×

খেলা

রোনালদোর সুখের জীবনে ঝড়ের পূর্বাভাস!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২১, ১২:০৫ এএম

রোনালদোর সুখের জীবনে ঝড়ের পূর্বাভাস!

বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও চার সন্তানের সঙ্গে রোনালদো।

রোনালদোর সুখের জীবনে ঝড়ের পূর্বাভাস!

মায়ের সঙ্গে রোনালদো।

ক্রিশ্চিয়ানো রোনালদো ২০১৬ সাল থেকে বসবাস করছেন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে। প্রায় সময়ই জর্জিনার প্রশংসা করেন তিনি। জর্জিনার প্রতি ভালোবাসার কথাও প্রকাশ করেন তিনি। রোনালদো সময় পেলেই জর্জিনা ও তার সন্তানদের নিয়ে ঘুরতে চলে যান। জর্জিনাও রোনালদোর চার সন্তানের দেখাশুনা করেন। সব মিলিয়ে জর্জিনার ওপর বেশ সন্তুষ্ট সিআর সেভেন। তারা এখনো বিয়ে করেননি।

তবে রোনালদো বেশ কয়েকবার জানিয়েছেন জীবনসঙ্গিনী হিসেবে তাকেই বেছে নেবেন। খুব শিগগিরই তিনি জর্জিনাকে বিয়ে করবেন। সবকিছুই মোটামুটি ঠিক। শুধু কাগজ-কলমে বিয়েটা সারবেন তারা।

তবে রোনালদো জর্জিনার সম্পর্কে বাদ সেধে বসেছেন রোনালদো মা। তিনি বলেছেন রোনালদোর উচিত হবে না জর্জিনাকে বিয়ে করা। গত কয়েক বছর ধরেই রোনালদোর কাছ থেকে বিয়ের আনুষ্ঠানিক প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন জর্জিনা। কিন্তু মূলত রোনালদোর পরিবারের কারণেই স্বামী-স্ত্রী হিসেবে জুটি বাঁধতে পারছেন না তারা।

[caption id="attachment_310228" align="aligncenter" width="686"] মায়ের সঙ্গে রোনালদো।[/caption]

রোনালদো ও জর্জিনার বিয়েতে যে বাদ সেধে বসে আছেন তার মা সেটি জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা। সংবাদমাধ্যমটি রোনালদোর পরিবারের ঘনিষ্ঠ সদস্যের বরাত দিয়ে জানিয়েছে, রোনালদোর মা দোলোরেস মনে করেন এ দুজনের বিয়ে করা উচিত নয়। কেননা দোলোরেস এভেইরোর মতে, জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থকড়ির লোভে পড়েছেন।

শুধু রোনালদোর মা একা নন, রোনালদোর ভাই-বোনরাও একই কথা মনে করেন। যার মানে দাঁড়ায়, এ বিয়ের ক্ষেত্রে ছেলে পক্ষের মত নেই। এখন সময়ই বলে দেবে, কোন দিকে আগায় রোনালদো-জর্জিনার সম্পর্ক।

প্রাক্তন বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সাল থেকে একসঙ্গে রয়েছেন রোনালদো ও জর্জিনা। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক যখন পরিণতির দিকে এগুচ্ছিলো, তখনই বেঁকে বসল রোনালদোর পরিবার। ফলে এখন কঠিন পরিস্থিতিতেই পড়তে হলো রোনালদোকে।

জর্জিনার সঙ্গে যখন রোনালদো সম্পর্কে জড়ান তখন জর্জিনা ছিলেন গুসির একজন সাধারণ বিক্রয়কর্মী। রোনালদো একটি কাজে গুসির দোকানে গেলে সেখানে জর্জিনাকে পছন্দ করেন। এরপরই দুজন প্রেম করা শুরু করেন। যা প্রায় পাঁচ বছর ধরে রয়েছে। রোনালদোর সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর রাতারাতি তারকাখ্যাতি পেয়ে যান জর্জিনাও। তিনি এখন বিশে^র অন্যতম দামি মডেলদের একজন।

এদিকে জর্জিনার সঙ্গে প্রেম করার আগে রোনালদোর সম্পর্ক ছিল রাশিয়ান মডেল ইরিনা শায়েকের সঙ্গে। রাশিয়ান এ মডেলের সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন তিনি। কিন্তু দুজনের মধ্যে মনোমালিন্য তৈরি হওয়ায় শায়েকের সঙ্গে সম্পর্কের ছেদ ঘটে। এর আগে রোনালদো প্রেম করেছেন কিম কার্দাসিয়ান, নিরিদা গালারদো, মার্কে রোমেরোর মতো নামকরা নারীদের সঙ্গে। তবে তাদের কাউকেই নিজের সন্তানের মা বানাননি রোনালদো।

জর্জিনার ঘরে রোনালদোর একটি মেয়ে রয়েছে। সব মিলিয়ে রোনালদোর সন্তান হলো চারজন। এর মধ্যে দুজন হলেন জমজ। তবে জর্জিনা রোনালদোর চার সন্তানের সবাইকে দেখাশুনা করেন। তাদের মায়ের স্নেহ দিয়ে বড় করে তুলছেন তিনি। আর এ কারণেই রোনালদো জর্জিনাকে একটু বেশি ভালোবাসেন। কিন্তু এখন যদি রোনালদোর মায়ের কারণে জর্জিনার সঙ্গে তার সম্পর্কের ফাটল ধরে তাহলে বিষয়টি তার জন্য বেশ কঠিন হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App