×

সারাদেশ

বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০ বিতরণ করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২১, ১২:৩০ পিএম

বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০ বিতরণ করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি

বৃহস্পতিবার মোট ৭৪ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি-২০২০ বিতরণ করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি। ছবি: ভোরের কাগজ

“বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০” মেধার স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর অর্থ সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী বিভাগের ০৮টি জেলা ও আরআরএফ, রাজশাহীসহ মোট ৭৪ জন মেধাবী এসএসসি ও সমমান পরীক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি-২০২০ বিতরণ করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন।

বৃহস্পতিবার “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০২০” অনুষ্ঠানে অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) এবং অ্যাডিশনাল ডিআইজি (অপারেশন্স অ্যান্ড ক্রাইম), রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ উপস্থিত ছিলেন। ওই সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কমান্ড্যান্ট (এসপি), আরআরএফ, রাজশাহী এবং পুলিশ সুপার রাজশাহীসহ রেঞ্জ কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভাপতির বক্তব্যে রেঞ্জ ডিআইজি শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন। তিনি পুলিশ পরিবারের সন্তানদের উদ্দেশ্যে বলেন “তোমরা মেধার বিকাশ ঘটিয়ে শুধু তোমাদের পিতা-মাতার মুখ উজ্জল করোনি, সেই সঙ্গে তোমরা পুলিশ পরিবারের মর্যাদাও অক্ষুন্ন রেখেছো, তোমরাই পুলিশের অ্যাম্বাসেডর”। ২০৪১ সালের উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠায় তোমরা হবে মূল কারিগর। তোমাদের ভিতর কেউ হবে চাকরিজীবি, সমাজসেবী, খেলোয়াড়, সাহ্যিতিক, রাজনীতিবীদ। যে যেভাবে পারো নিজের মেধাকে কাজে লাগিয়ে মানুষের কল্যাণে নিজেকে প্রতিষ্ঠিত করবে। নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলবে। তিনি অভিভাবকদের নিজ নিজ সন্তানদের প্রতি আরো যত্নশীল হতে বলেন। অনুষ্ঠান শেষে ডিআইজি মহোদয় সকল মেধাবী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানীর অর্থ প্রদান করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App