×

বিনোদন

প্রসেনজিতের জন্মদিনে ঋতুপর্ণার টুইট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২১, ১১:৩৭ এএম

প্রসেনজিতের জন্মদিনে ঋতুপর্ণার টুইট

ঋতুপর্ণা ও প্রসেনজিৎ|

প্রসেনজিতের জন্মদিনে ঋতুপর্ণার টুইট

শুক্রবার ছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের পাশাপাশি পরমব্রত চট্টোপাধ্যায় থেকে শুরু করে ঋতাভরী চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় সহ ইন্ডাস্ট্রির বিভিন্ন ব্যক্তিত্ব জন্মদিনের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে টলিউডের তারকাকে। তবে তা সত্বেও সবার থেকে আলাদাভাবে নজর কেড়েছে ঋতুপর্ণা সেনগুপ্তের লেখা শুভেচ্ছাবার্তা।

বাংলা ছবির ইতিহাসে প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা দারুণ এক গুরুত্বপূর্ণ অংশ। উত্তম-সুচিত্রার পর এত জনপ্রিয় জুটি টলিপাড়া আর দেখেনি বললেই চলে। প্রায় ৫০টির ওপর ছবিতে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তারা। এবং তার সিংহভাগই হিট ছবি। তবে একটা সময় ভেঙেও যায় সে জুটি। পরস্পরের সঙ্গে কথা বলেও বন্ধ ছিল একটা সময় পর্যন্ত। শেষমেশ এক দশকেরও বেশি সময় পেরিয়ে 'প্রাক্তন' ছবিতে ফের জুটি বেঁধেছিলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। বক্স অফিসে ফের রেকর্ড সৃষ্টি করেছিল এই জুটি। বোঝা গেছিল পর্দায় এখনও এই জুটির ম্যাজিক অক্ষুণ্ন।

শুক্রবারই টুইটারের দেওয়ালে প্রসেনজিৎ এর উদ্দেশে লেখা তার 'প্রাক্তন' এর নায়িকার পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। পোস্টের বাংলা তরজমা করলে দাঁড়ায় 'তুমি বাংলা ছবির একজন আইকন ও শক্তি। ইন্ডাস্ট্রিতে আরও যশ হোক, উন্নতি করো। তুমি সবার অনুপ্রেরণা। শুভ জন্মদিন'। টুইটের পাশাপাশি প্রসেনজিতের একটি ছবিও পোস্ট করেছেন এই টলি-অভিনেত্রী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App