×

আন্তর্জাতিক

খাবার না পেয়ে বিয়ের সব ছবি মুছে দিলেন চিত্রগ্রাহক!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২১, ০৯:৩৬ পিএম

খাবার না পেয়ে বিয়ের সব ছবি মুছে দিলেন চিত্রগ্রাহক!

প্রতীকী ছবি

দিনভর বিয়ের ছবি তুলেও কোনও খাবার দেয়া হয়নি। খাবার চাইতে গেলেই পেশাদারিত্ব এবং খাবারের মধ্যে একটিকে বেছে নিতে বলা হয়। এতেই রেগে গিয়ে বরের সামনেই বিয়ের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন একজন ফটোগ্রাফার। বিয়ে বাড়ির এমন তিক্ত অভিজ্ঞতা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মার্কিন ওই চিত্রগ্রাহক। খবর টাইমস নাও নিউজের।

সেখানে উল্লেখ করেন, আমি মোটেই পেশাদার ফটোগ্রাফার নই। শখের বশে কুকুর বা পোষা প্রাণীর ছবি তুলি। এই প্রথম কোনও বিয়ের ছবি তোলার প্রস্তাব পাই। তবে আয়োজকদের আমি প্রথমেই জানিয়েছিলাম, আমি মোটেই পেশাদার ফটোগ্রাফার নই। তবু আমাকে ২৫০ ডলার (২১ হাজার ৪১০ টাকা) অফার করা হয়, আমি রাজিও হই।

তিনি আরও জানান, সকাল ১১টা থেকেই কাজ করছিলাম। ব্যাপক গরম থাকলেও সেখানে কোনও এসি ছিল না। ফলে ক্ষুধা ও তৃষ্ণায় কষ্ট হচ্ছিল। বিকাল ৫টায় দেখলাম সবার জন্য খাবারের ব্যবস্থা হলেও আমার জন্য কোনও বরাদ্দ নেই। এ জন্য আয়োজকদের কাছে ২০ মিনিট ছুটি নিতে গেলে আমাকে বলা হয়, আপনি খাবার খেয়ে সময় নষ্ট করতে চান নাকি পেশাদারিত্বের সাথে ছবি তুলে সম্মানি নিয়ে চলে যেতে চান?

ফটোগ্রাফার বলেন, ওই সময় মারাত্মক রাগ হয়। ওই মুহূর্তেই বরের সামনে বিয়ের সমস্ত ছবি ডিলিট করে দিয়ে চলে আসি। তবে এখন কাজটা ঠিক হলো কি না এ নিয়ে দ্বিধায় আছেন ওই ফটোগ্রাফার। বলেন, নব দম্পতিকে এখন অনেকেই বিয়ের ছবির কথা জিজ্ঞেস করছে। তারা তাদের বিয়ের একটি ছবিও শেয়ার দিতে পারেনি। এ নিয়ে এখন নিজেকে অপরাধী মনে হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App