×

জাতীয়

আইনজীবী হওয়ায় তোফায়েল-আরিফকে কোর্ট রিপোর্টার্স ইউনিটির সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ অক্টোবর ২০২১, ০৯:০৮ এএম

আইনজীবী হওয়ায় তোফায়েল-আরিফকে কোর্ট রিপোর্টার্স ইউনিটির সংবর্ধনা

বৃহস্পতিবার ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এক রেস্টুরেন্টে এই সংবর্ধনার আয়োজন করা হয়। ছবি: ভোরের কাগজ

কোর্ট রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) সাংগঠনিক সম্পাদক ঢাকা পোস্টের রিপোর্টার তোফায়েল হোছাইন ও অর্থ সম্পাদক সারাবাংলা ডটনেটের রিপোর্টার আরিফুল ইসলাম আইনজীবী হিসেবে বার কাউন্সিলের সনদপ্রাপ্ত হওয়ায় তাদেরকে সংগঠনটির পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে এক রেস্টুরেন্টে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি হাসিব বিন শহিদের সভাপতিত্বে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল্লাহ আবু, সংগঠনটির উপদেষ্টা এডভোকেট প্রশান্ত কুমার কর্মকার, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে সঞ্চালনা করেন সংগঠনটির সহসভাপতি লিটন মাহমুদ। এসময় সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) আব্দুল্লাহ আবু বলেন, আমি সাংবাদিকদের সম্মান করি। শ্রদ্ধা করি। কিন্তু বর্তমানে কিছু মানুষ সাংবাদিকদের প্রশ্নবিদ্ধ করেছে। তাই সাংবাদিকদের সকল প্রশ্নের উর্ধ্বে থেকে সততার সঙ্গে কাজ করতে হবে। আমাদের পক্ষ থেকে কোর্ট রিপোর্টার্স ইউনিটিকে সর্বোচ্চ সহযোগিতা করা হবে। সবাই একযোগে কাজ করব।

তিনি আরো বলেন, আইনজীবী পেশা একটি মহৎ পেশা। এই পেশা অনেক সহজ হয়ে গেছে। আগে আইনজীবীরা টাকার পেছনে ছুটতো না। টাকা তাদের পেছনে ছুটতো। এখন আমাদের আইনজীবীদের সম্মান নিজেদের রক্ষা করতে হবে। আর সত্যিকারের আইনজীবীদের মানুষ খুঁজে নেয়। তাই সেইভাবে নিজেদের গড়ে তুলতে হবে।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) তাপস কুমার পাল বলেন, সাংবাদিকতার পাশাপাশি আইন পেশায় কাজ করা অনেক গৌরবের। আপনাদের সকল কাজে লাগে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App