কুড়িগ্রামে দুই প্রতারকের ফাঁদে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

আগের সংবাদ

জীবন ও জাতি গঠনে অনবদ্য গণমাধ্যম: তথ্যমন্ত্রী

পরের সংবাদ

শরীরের উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন পার্নো মিত্র

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ৪:৫৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১, ২০২১ , ৪:৫৯ অপরাহ্ণ

সাহসী অভিনেত্রী হিসেবে টালিউডে তার পরিচিতি রয়েছে। সেটা সিনেমার পর্দায় হোক কিংবা সোশ্যাল মিডিয়ায়। রাখঢাক একদমই মানতে নারাজ তিনি। সবসময়ই নিজেকে মেলে ধরতে ভালোবাসেন পার্নো। সাহসিকতা তার চলন-বলনে, জীবন আদর্শে। ইনস্টাগ্রামে নিয়মিত ছবি শেয়ার করেন পার্নো। যেগুলোর অধিকাংশেই থাকে তার শরীরের খোলামেলা প্রদর্শনী। কখনো বক্ষবিভাজিকায় ঘায়েল করেন অনুসারীদের, কখনো আবার উন্মুক্ত উরুতে শিহরিত করেন ভক্তদের।

গত দু’দিন ধরে কলকাতায় থেমে থেমে বৃষ্টি হচ্ছে। সেই ভেজা আবহাওয়ায় শরীরের উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন পার্নো মিত্র। ‘সান কিসড’ ক্যাপশনে আপলোড করেছেন বোল্ড একটি ছবি। যেখানে তাকে দেখা গেল, বোতাম খোলা শার্টে। অন্তর্বাসের প্রাচীর ছাড়িয়ে শরীরের বিশেষ অঙ্গ উঁকি দিচ্ছে রোদের দিকে। পার্নোর এমন নজরকাড়া অবয়ব দেখে তার ভক্তরা বেজায় খুশি। ছবিটিতে লাইক প্রায় ৫০ হাজার।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) আরও একটি আবেদনময়ী ছবি আপলোড করেছেন পার্নো। এখানে তিনি রয়েছেন সাদা রঙের ব্লেজারে। ভেতরে রয়েছে একই রঙের টপস। তবে সে টপসের কিনারে দৃশ্যমান তার বক্ষবিভাজিকা। অবশ্য বুকের উপর চুল ছেড়ে দিয়ে আড়ালের চেষ্টা করেছেন অভিনেত্রী।

শুক্রবারও (১ অক্টোবর) তরতাজা আরেকটি ছবি শেয়ার করেছেন পার্নো। তার এক হাতে আপেল, অন্য হাতের উপর রেখেছেন মুখের ভার। এ ছবিতেও তার শরীরী আবেদন স্পষ্ট। পার্ন মিত্রের হাতে রয়েছে ‘ধর্মযুদ্ধ’ সিনেমাটি। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই সিনেমার কাজ অনেক আগেই শেষ হয়েছে। তবে করোনার কারণে এখনো মুক্তি পায়নি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়