রুনা লায়লা পাচ্ছেন আজীবন সম্মাননা

আগের সংবাদ

সন্তান ও পরিবারের খাদ্যসংস্থান নিয়ে উদ্বিগ্ন ঝুমনের মা

পরের সংবাদ

চুরির অভিযোগ এনে ন্যাড়া করে ফেইসবুকে ছবি, আটক ৬

প্রকাশিত: অক্টোবর ১, ২০২১ , ৭:৪২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১, ২০২১ , ৮:০৭ অপরাহ্ণ

মানিকগঞ্জের সিংগাইরে মোবাইল চুরির অপবাদ দিয়ে ন্যাড়া করে ছবি তুলে ফেসবুকে পোস্ট করায় ছয় জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে অভিযান পরিচালনা করে উপজেলার জারর্ত্তা ইউনিয়নের বকচর এলাকার শাহ মেরিন রিসোর্ট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- টাংগাইল জেলার ভূঞাপুর থানার রুহুলী গ্রামের আলমগীরের ছেলে সাদ্দাম (২৬), কুমিল্লা জেলার হোমনা থানার চিৎপুর গ্রামের আব্দুল মিয়া ওরফে আব্দুর রহমানের ছেলে জসিম(২০), একই এলাকার আসাদপুর গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে সাইদুল (২২), বগুড়া জেলার সারিয়াকান্দি থানার চর আকবহাই গ্রামের মাহাবুব প্রামানিকের ছেলে সুবেল রানা (১৮), মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার আকাশি গ্রামের নাছিরউদ্দিনের ছেলে রাব্বি (১৮) ও মুন্সীগঞ্জ জেলার টংগীবাড়ি থানার কাথাদিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে মিরাজুল (২৫)।

ভুক্তভোগীরা হলেন- রাজবাড়ী জেলার ডাউকি গ্রামের তোফাজ্জেলের ছেলে উজ্জ্বল মোল্লা (১৮) ও রংপুর জেলার পীরগঞ্জ থানার পিয়ারাপাড়া গ্রামের ইউনুছ আলীর ছেলে সামিউল (১৩)।

থানার এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম উজ্জ্বল মোল্লা ও সামিউল উপজেলার জামির্ত্তা ইউনিয়নের বকচর এলাকার শাহ মেরিন রির্সোটে রুম ম্যান ও ওয়েটার হিসেবে কাজ করে আসছিল। হঠাৎ বৃহস্পতিবার বিকেলবেলায় ঐ রিসোর্টের কর্মরত সাদ্দামের দল ভিকটিমদের মোবাইল চোরের অপবাদ দিয়ে মাথার চুল কেটে এবং মারধর করে ছবি তুলে ফেসবুকে পোস্ট করলে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। বিষয়টি থানা পুলিশের নজরে এলে অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার রাতেই অভিযুক্তদের আটক করা হয়।

শাহ মেরিন রির্সোটে মালিকপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করেও কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের নামে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়