×

খেলা

মুস্তাফিজের দুর্দান্ত বোলিং-ফিল্ডিংয়ের পরও হারল রাজস্থান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১, ১২:২১ এএম

মুস্তাফিজের দুর্দান্ত বোলিং-ফিল্ডিংয়ের পরও হারল রাজস্থান

বলটি কোনো মতে সীমানার ভেতরে ঢুকিয়ে দিয়ে নিজে চলে গেলেন বাউন্ডারির বাইরে। ছক্কা বাঁচালেন তিনি।

নিজের প্রথম ওভারে দুই বাউন্ডারি দিয়ে খরচ করলেন ১০ রান। পরে দারুণভাবে ঘুরে দাঁড়ালেন মুস্তাফিজুর রহমান। দারুণ বোলিংয়ে উইকেটও নিলেন দুটি। তবে তার দল সঙ্গী করল বড় হার।

বুধবার (২৯ সেপ্টেম্বর) দুবাইয়ে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বেঙ্গালুরু। ব্যাট করতে নেমে এভিন লুইস ও জসস্বী জাসওয়ালের কল্যাণে দারুণ শুরু পায় রাজস্থান। ৭৭ রানের উদ্বোধনী জুটি গড়েন এই দুজন। ৩ চার ও ২ ছক্কায় ২২ বলে ৩১ রান করে জাসওয়াল সাজঘরে ফিরলে এই জুটি ভাঙে।

৫ চার ও ৩ ছক্কায় ৩৭ বলে ৫৮ রান আসে এভিন লুইসের ব্যাটে। কিন্তু তাদের বিদায়ের পর রাজস্থানের আর কোনো ব্যাটসম্যানই দলের হাল ধরতে পারেননি। ১৫ বলে ১৯ রান করে আউট হয়ে যান অধিনায়ক সাঞ্জু স্যামসান। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৯ রানে থামে রাজস্থানের ইনিংস। বেঙ্গালুরুর পক্ষে ৪ ওভারে ৩৪ রান দিয়ে তিন উইকেট নেন হার্শাল প্যাটেল।

রাজস্থানকে জবাব দিতে নেমে ভালো শুরু পায় বেঙ্গালুরুও। উদ্বোধনী জুটিতে ৪৮ রান যোগ করেন বিরাট কোহলি ও দেবদূত পাড্ডিকেল। তাদের প্রথম ধাক্কাটা দেন মুস্তাফিজ। দারুণ এক ডেলেভারিতে বোল্ড করে সাজঘরে ফেরান ১৭ বলে ২২ রান করা পাড্ডিকেলকে। রান আউট হয়ে ফেরার আগে ২০ বলে ২৫ রান করেন কোহলি।

তবে তাতে জিততে সমস্যা হয়নি বেঙ্গালুরুর। ৩ চার ও ১ ছক্কায় ৩৬ বলে ৪৪ রান করে শ্রীকর ভারত আউট হলেও ৩০ বলে ৫০ রান করে গ্লেন ম্যাক্সওয়েল দলকে সহজ জয় এনে দেন। মাঝে শ্রীকরকে ফিরিয়ে অবশ্য কিছুটা প্রতিদ্বন্দ্বীতার আভাস দিয়েছিলেন মুস্তাফিজ। কিন্তু ১৭ বল আগেই সাত উইকেটের জয় পায় বেঙ্গালুরু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App