×

বিনোদন

‘মানিকে মাগে হিথে’ গেয়ে আবারও আলোচনায় রানু মণ্ডল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৮ এএম

‘মানিকে মাগে হিথে’ গেয়ে আবারও আলোচনায় রানু মণ্ডল

লাল টি-শার্টে গান গেয়ে আবারো বাজিমাত রানু

ফিরে এলেন রানু মণ্ডল। দু’বছর আগে তার সম্বল ছিল লতা মঙ্গেশকরের ‘এক পেয়ার কা নগমা হ্যায়’। এ বার ইওহানি ডি’সিলভার গাওয়া জনপ্রিয় সিংহলী গান ‘মানিকে মাগে হিথে’। গত বার তিনি সাদামাঠা নীল শাড়ি পরে রেলওয়ে স্টেশনে বসে গান গেয়ে‌ছিলেন। এ বার তিনি লাল টি-শার্ট পরে গান গাইলেন। গত বার এক ইঞ্জিনিয়ার রাস্তায় চলতে চলতে রানুর সন্ধান পেয়েছিলেন। এ বার এক ইউটিউবার তার কাছে গিয়ে গান রেকর্ড করলেন। সময় বদলেছে। কিন্তু রানুর কণ্ঠ বা সুরবোধের পরিবর্তন হয়নি। খবর আনন্দবাজার পত্রিকার।

ইতিমধ্যে রাণুর সেই নতুন ভিডিও দেখেছেন প্রায় ৬২ হাজার মানুষ। ‘পছন্দ’ জানিয়েছেন প্রায় আড়াই হাজার জন। বঙ্গতনয়া রানু সিংহলী ইওহানির উচ্চারণকে নকল করে মনের আনন্দে হাসতে হাসতে গান গাইলেন। ভিডিওর শেষে ইউটিউবার প্রশংসা না করে পারলেন না। বলে উঠলেন, ‘‘অসাধারণ, অসাধারণ!’’ প্রশংসায় আপ্লুত রানুও এক গাল হেসে দিলেন।

২০১৯ সালে রাণাঘাট স্টেশনে তার খোঁজ মেলে। সেই ইঞ্জিনিয়ার রানুর গান রেকর্ড করে ভিডিও ছেড়েছিলেন। তা দেখে একটি গানের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় রাণুকে। সেখানে রাণুর গান শুনে মুগ্ধ সুরকার হিমেশ রেশমিয়া নিজের ছবি ‘হ্যারি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে তাকে গান গাওয়ান। রানু এবং হিমেশের দ্বৈত গান ‘তেরি মেরি কহানি’ নিয়ে তার পর বেশ কিছু কাল মাতামাতি চলে শ্রোতাদের মধ্যে।

https://www.youtube.com/watch?v=OJYE-8wqgiU

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App