×

জাতীয়

তিন মামলার দুটিতে জামিন পেলেন মডেল পিয়াসা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৯ পিএম

রাজধানীর ভাটারা ও খিলক্ষেত থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের পৃথক দুই মামলায় আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা জামিন পেয়েছেন।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) তার বিরুদ্ধে ভাটারা, খিলক্ষেত ও গুলশান থানায় দায়ের হওয়ার পৃথক তিন মাদক মামলায় জামিন চেয়ে আদালতে আবেদন করেন তার আইনজীবী। পরে শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত গুলশান থানার মামলায় জামিন নাকচ করে দিয়ে বাকি দুই মামলায় তার জামিন মঞ্জুর করেন। গুলশান থানায় মাদকের মামলাটিতে জামিন না মেলাই এখনই কারামুক্তি মিলছে না আলোচিত-সমালোচিত এ মডেলের। কারাগারেই থাকতে হচ্ছে তাকে।

গত ১ আগস্ট রাত ১০টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক উদ্ধার করে ডিবি পুলিশ। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন থানায় মামলা দায়ের করা হয়।

এরপর ৬ আগস্ট পিয়াসাকে গুলশান থানার মামলায় দুই দিন, ভাটারা থানার মামলায় তিন দিন এবং খিলক্ষেত থানার মামলায় তিন দিনসহ মোট আটদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

এরপর গত ২৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আদালতে পিয়াসার বিরুদ্ধে ওই তিন মামলায় চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত সংস্থা সিআইডি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App