×

জাতীয়

জবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১, ০২:০৬ পিএম

জবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী অমিতোষ হালদার।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অমিতোষ হালদার নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ভোর ৫টায় গোপালগঞ্জে শিক্ষার্থীর বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ জেলা পুলিশের এএসপি (ক্রাইম এন্ড অপস) মিজানুর রহমান। এছাড়া ওই শিক্ষার্থীর সহপাঠীরাও বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের প্রাথমিক ধারণা তিনি আত্মহত্যা করেছেন। কয়েকপাতা আত্মহত্যার নোটও পাওয়া গেছে বলে জানা গেছে। এদিকে তদন্তের জন্য লাশ পোস্ট মর্টেমের জন্য গোপালগঞ্জে সদর হাসপাতালে নেওয়া হয়েছে। কেনো, কী কারণে সুইসাইড করেছেন-এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে গোপালগঞ্জ পুলিশ সূত্রে জানা গেছে।

জানা যায়, অমিতোষ হালদার গোপালগঞ্জ জেলার সদর থানার পাটিকেলবাড়ি ইউনিয়নের ভূপেন হালদারের ছেলে। তিনি জগন্নাথবিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সংবাদিকা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের তার সহপাঠী ও শিক্ষকরা।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে অমিতোষ হালদারের একই ব্যাচের শিক্ষার্থী রাফসান জানি খান বলেন, উনি আমাদের ২ বছরের সিনিয়র ছিলেন। বিভিন্ন সমস্যায় ২টা বছর গ্যাপ দিয়েছেন। সিনিয়র হওয়াতে আমরাও তেমন জোর করে সম্পর্ক করতে যেতাম না। উনিও দরকার ছাড়া আমাদের সঙ্গে কথা বলতেন না। ধারণা করা হচ্ছে উনি মানসিকভাবে হতাশা থেকেই এই মৃত্যু। আমাদের ব্যাচের উনার ধর্মের একটা মেয়ের সঙ্গে খুব ভালো সম্পর্ক ছিলো যাকে তিনি বোন বলে সম্বোধন করতেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App