বাংলাদেশে প্রথম এটিএম মেশিন তৈরি করতে যাচ্ছে টেকনো

আগের সংবাদ

ইউটিউবে ‘সিলভার প্লে বাটন ক্রেস্ট’ পেল বিএনপি

পরের সংবাদ

মুহিবুল্লাহর খুনীদের বিচার চান তিন দেশের রাষ্ট্রদূত

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২১ , ৪:৫৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৩০, ২০২১ , ৪:৫৮ অপরাহ্ণ

রোহিঙ্গা নেতা মুহিব্বুল্লাহ হত্যাকাণ্ডের বিচার চেয়েছেন ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত। তিন দেশের রাষ্ট্রদূতই টুইটারে মুহিব্বুল্লাহ খুনীদের বিচারের আওতায় আনার দাবি জানান।

ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত আর্ল মিলার বলেন, রোহিঙ্গা জনগোষ্ঠীর মানবাধিকারের একজন সাহসী চ্যাম্পিয়ন মোহাম্মদ মুহিব্বুল্লাহ হত্যাকাণ্ডে আমরা শোকাহত ও বিচলিত। আমি তার পরিবারকে সমবেদনা জানাই। আশা করছি এর সঙ্গে জড়িত অপরাধীদের শাস্তির আওতায় আনা হবে।

বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন বলেন, আরাকান রোহিঙ্গা সোসাইটি ফর পিস অ্যান্ড হিউম্যান রাইটস এর নেতা মুহিবুল্লাহর হত্যাকাণ্ডে মর্মাহত ও শোকাহত। তার পরিবার, বন্ধুবান্ধব এবং রোহিঙ্গা সম্প্রদায়ের জন্য এটি এক মর্মান্তিক ক্ষতি। আমার আন্তরিক সমবেদনা।

বাংলাদেশে নেদারল্যান্ডসের রাষ্ট্রদূত আন্নে গেরার্ড ভেন লিউইন বলেন, রোহিঙ্গা নেতা ও মানবাধিকার কর্মী মোহাম্মদ মুহিবুল্লাহ হত্যার ঘটনায় মর্মাহত ও ব্যথিত। আমি তার পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং আশা করি অপরাধীদের বিচারের আওতায় আনা হবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়