×

খেলা

পিএসজিতে মেসির প্রথম গোল, গুরুকে হারিয়েই গুরুদক্ষিণা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪০ এএম

পিএসজিতে মেসির প্রথম গোল, গুরুকে হারিয়েই গুরুদক্ষিণা!

পিএসজির দ্বিতীয় গোল করেছেন মেসি। অভিনন্দন জানাচ্ছেন নেইমার।

সাবেক গুরুর সঙ্গে প্যারিসে মঙ্গলবার দেখা হয়েছিলো শিষ্য মেসির। সে সময় পেপ গুয়ার্দিওয়ালার বিরুদ্ধে শেষ হাসি দেখা যায় লিওনেল মেসির মুখেই। নতুন ক্লাব পিএসজির হয়ে একটি গোল করেন বার্সেলোনার সাবেক তারকা। ৭৪ মিনিটে ম্যান সিটি বক্সের মধ্যে ঢুকে ব্যাক পাস করেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। পেছন থেকে দ্রুতগতিতে এসে মেসি বাম পায়ের দুর্দমনীয় শটে গোল করেন।

মেসির আগে খেলার আট মিনিটে একটি গোল করেন অ্যাভার্টন থেকে আসা মিডফিল্ডার ইদ্রিসা গাইয়ে। ব্রাজিলীয় তারকা নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়রের বাড়ানো বলের গতি ধরতেই পারেননি ম্যান সিটির রিয়াদ মাহরেজ। পেছন থেকে এসে ডান পায়ের নিখুঁত শটে তিনিও গোল করার চেষ্টা করেন।

এদিকে বুধবার ম্যানচেস্টার ইউনাইটেড ও ভিয়ারিয়ালের খেলা হওয়ার কথা রয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে গত বার ইউরোপা ফাইনালে টাইব্রেকারে হেরেছিলো ওয়ে গুন্নার সোলসারের দল। তবে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য একটি খারাপ খবর হলো, এ ম্যাচে অধিনায়ক হ্যারি ম্যাগুয়ের খেলতে পারবেন না। অন্যদিকে লিউক শ খেলতে পারবেন কি না সে ব্যাপারে ধোঁয়াশা আছে। অ্যাস্টন ভিলার বিরুদ্ধে তারা দুজনেই আহত অবস্থায় মাঠ ছেড়েছিলেন।

চাপের মধ্যে রয়েছেন সোলসারও। বিশেষ করে গত সপ্তাহে ইপিএলে অ্যাস্টন ভিলার হারের পরে তার ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন সাবেক সতীর্থ গ্যারি নেভিল। তিনি বলেছেন, ক্লাবে ট্রফি না এলে সোলসারের ভবিষ্যৎ অন্ধকার। তবে মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে সোলসার বলেন, ম্যানচেস্টার ইউনাইটেডে চাপ থাকবেই। সেটি আমি উপভোগ করি। গ্যারি যে সেই ব্যাপারটা জানে না, তাও নয়। অদূর ভবিষ্যৎ নিয়ে আমার কোনো ভাবনা নেই। এই মুহূর্তে আমার লক্ষ্য ঘরের মাঠে তিন পয়েন্ট অর্জন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App