×

জাতীয়

শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন: খাদ্যমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৪ পিএম

শেখ হাসিনা দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন: খাদ্যমন্ত্রী

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে “কেক কেটে জন্মদিন উদযাপন” অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ছবি: ভোরের কাগজ

পরিবারের সকলকে হারানোর মত আঘাত সহ্য করে, নিজের মৃত্যুভয়কে পরোয়া না করে, বাংলাদেশের মানুষকে ভালোবেসে সততা আর নিষ্ঠার সঙ্গে কাজ করে দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শত বাঁধা উপেক্ষা করে তিনি সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো অন্যায়ের সঙ্গে আপস করেননি বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে খাদ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে “কেক কেটে জন্মদিন উদযাপন” অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে তিনি কোন কাজ করেন না। ২০০১ সালে দেশের স্বার্থবিরোধী গ্যাস সরবরাহ চুক্তি না করায় তাকে রাষ্ট্র ক্ষমতায় যেতে দেয়া হয়নি উল্লেখ করে তিনি বলেন, পরবর্তীতে তিনি জনগণের ভালোবাসা নিয়েই রাষ্ট্র ক্ষমতায় গেছেন, এখনও অধিষ্ঠিত আছেন। অন্তর্ভূক্তিমূলক উন্নয়নের মাধ্যমে দেশকে অনন্য উচ্চতায় পৌঁছে দিয়েছেন তিনি।

অনুষ্ঠানে খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোসাম্মাৎ নাজমানারা খানুম বক্তৃতা করেন। পরে মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটেন। এসময় মন্ত্রণালয়ের ঊর্ধবতন কর্মকর্তারা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App