×

বিনোদন

আগামী বছর বড়পর্দায় কামব্যাক শাহরুখের, সালমানেরও সুখবর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২৫ পিএম

আগামী বছর বড়পর্দায় কামব্যাক শাহরুখের, সালমানেরও সুখবর

আগামী ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে খুলে যাচ্ছে সিনেমা হল। ঘোষণা হওয়ার পর থেকেই একগুচ্ছ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে। কিন্তু শাহরুখ খানের ‘পাঠান’ ও সালমান খানের ‘টাইগার ৩’ কবে মুক্তি পাচ্ছে? সূত্রের খবর দেখা যায় আগামী বছরের স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘পাঠান’। সালমান ‘টাইগার ৩’ বড়পর্দায় আনবেন ২০২২ সালের বড়দিনে।

‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পরার পর সিনেমা জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ খান। শোনা গিয়েছিল, সাধের ছবি ব্যর্থতা নাকি কিছুতেই মেনে নিতে পারছিলেন বলিউড বাদশা। এদিকে আবার তাঁর শুটিং ফ্লোরে না আসার সিদ্ধান্ত মেনে নিতে পারছিলেন না অনুরাগীরা। কবে বড়পর্দায় কামব্যাক করবেন কিং খান? এই প্রশ্ন একাধিকবার অনলাইন প্রশ্নোত্তর পর্ব তা জানতে চাওয়া হয়েছে। সেই প্রশ্নের উত্তর মেলে। জানা যায় ‘পাঠান’ হয়ে সেলুলয়েডে ফিরছেন শাহরুখ।

শোনা গিয়েছে, ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকেই সালমান খানের ‘টাইগার ৩’র কাহিনি শুরু হবে। ইতিমধ্যেই নাকি বুর্জ খালিফার উপরে সেই দৃশ্যের শুটিং করা হয়েছে। এদিকে রাশিয়া ও তুরস্কে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং সেরেছেন সালমান খান। সঙ্গে ছিলেন ক্যাটরিনা কাইফ।

সাধারণত ইদ এবং বড়দিনেই সিনেমা রিলিজ করতে ভালবাসেন সালমান। তবে করোনার কারণে বেশ কিছুদিন ‘টাইগার ৩’র শুটিং বন্ধ রাখতে হয়েছিল। তারপর সিনেমা হল খোলার সিদ্ধান্তের পরই ঠিক হয়, চলতি বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পাবে কপিল দেবের বায়োপিক ‘৮৩’। ওদিকে আবার ২০২২ সালের দিওয়ালিতে মুক্তি পাবে অক্ষয় কুমারের ‘রাম সেতু’। এমন পরিস্থিতিতে নাকি আগামী বছরের স্বাধীনতা দিবসে ‘পাঠান’ ছবির মুক্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর সালমান খান বড়দিনে ‘টাইগার ৩’ রিলিজের সিদ্ধান্ত নিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App