সময়মতো সুষ্ঠুভাবে সকল পরীক্ষা সম্পন্ন হবে: শিক্ষামন্ত্রী

আগের সংবাদ

মৃত্যুর পর গিনেস বুকে নাম লেখালো সর্বকনিষ্ঠ গরু রানী

পরের সংবাদ

চট্টগ্রামে ৫ ঘণ্টা পর নালায় পড়ে যাওয়া শিক্ষার্থী লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২১ , ১১:৪৫ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২১ , ১১:৪৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরের আগ্রাবাদে নালায় পড়ে যাওয়ার পাঁচ ঘণ্টা পর বিশ্ববিদ্যালয়ছাত্রী মেহেরীন মাহবুব সাদিয়ার (২০) লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) আগ্রাবাদের বাদামতলী মোড়ে রাত ১০টার দিকে হাঁটতে গিয়ে নালায় পড়ে যান ওই বিশ্ববিদ্যালয় ছাত্রী। এরপর ব্যাপক তল্লাশি শেষে রাত ৩টা ১০ মিনিটে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। প্রায় ৫ ঘণ্টা পর তল্লাশি শেষে নালা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত শিক্ষার্থী সাদিয়া নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া শুক্কুর মেম্বারের বাড়ির মোহাম্মদ আলীর মেয়ে। দুই ভাই ও দুই বোনের মধ্যে সবার বড় সাদিয়া চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

সাদিয়া তার মামার সঙ্গে আগ্রাবাদের চশমা মার্কেট থেকে চশমা কিনে বাড়ি ফিরছিলেন। তবে ফেরার পথে বাদামতলী মোড়ে হঠাৎ নালায় পড়ে যান তিনি। এরপর সঙ্গে থাকা তার মামাও সঙ্গে সঙ্গে ড্রেনে ঝাঁপ দিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করেন। পরে প্রত্যক্ষদর্শীরা ফায়ার সার্ভিসে খবর দিলে আগ্রবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ঘটনাস্থলে তাকে উদ্ধারে অভিযান শুরু করে। ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয়রাও উদ্ধার অভিযান চালায়। শেষ পর্যন্ত রাত ৩টা ১০ মিনিটে ঘটনাস্থল থেকে ৩০ গজ দূর থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

এই বিষয়ে ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের উপপরিচালক নিউটন দাশ বলেন, রাত ১০ টার দিকে সাদিয়া নামে এক তরুণী নালায় পড়ে যায়। ঘটনার সাথে সাথে ফায়ার সার্ভিস এসে উদ্ধার অভিযান শুরু করে। প্রায় ৫ ঘণ্টা উদ্ধার অভিযান শেষে আমরা তার মৃতদেহ উদ্ধার করি।

এর আগে ২৫ আগস্ট চট্টগ্রাম নগরের মুরাদপুর এলাকায় নালায় পানিতে পড়ে তলিয়ে যান সালেহ আহমদ নামে এক দোকানি। গেলো একমাসেও তার কোন হদিস মেলেনি। ঠিক এক মাস ব্যবধানে সোমবার রাতে নগরীতে এবার নালায় পড়ে সেহরিন মাহবুব সাদিয়া (২০) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রী নিখোঁজ হন।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়