×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১৫

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৩০ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১৫

ছাত্রদল নেতাকর্মীকে ধাওয়া করছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১৫

ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক ইমুকে আটক করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ায় যুবদলের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় যুবদলের মিছিলে নেতাকর্মীদের সঙ্গে পু্লিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা সদরের অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। এতে ৩ সাংবাদিকসহ ১৫ জন আহত হয়েছেন। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, কসবা উপজেলা ও পৌর যুবদলের নতুন আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়ায় প্রায় এক হাজার নেতাকর্মী নিয়ে সোমবার সকাল সাড়ে ৯টায় একটি আনন্দ মিছিল বের করেন উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদুল হক ভূইয়া।

উপজেলা সদরের আদ্রা অনন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে বের করা আনন্দ মিছিলটি কিছুদূর যাওয়ার পর পুলিশ বাধা দেয়। এ নিয়ে পুলিশের সঙ্গে যুবদল নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।

যুবদল নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেট নিক্ষেপ করার সময় এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, সময় টিভির চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান ও মোহনা টিভির কসবা প্রতিনিধি হারুনুর রশীদ ঢালীসহ অন্তত ১৫ জন আহত হন।

[caption id="attachment_309474" align="aligncenter" width="700"] ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক ইমুকে আটক করেছে পুলিশ।[/caption]

পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল হক ইমুকে আটক করেছে।

কসবা উপজেলা যুবদলের আহ্বায়ক মাসুদুল হক ভূইয়া বলেন, নতুন কমিটি গঠন করায় আমরা কসবা-আখাউড়া বিএনপির কাণ্ডারি কবির আহম্মেদ ভূইয়ার নির্দেশনা ও পরামর্শে হাজারো নেতাকর্মী নিয়ে আনন্দ মিছিল বের করি। পুলিশ বিনা উসকানি আমাদের শান্তিপূূর্ণ মিছিলে বাধা দিয়েছে। পুলিশের হামলায় আমাদের নেতাকর্মী আহত হয়েছেন।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূইয়া জানান, যুবদলের পদধারীরা একটি মিছিল বের করে। অনুমতি না নেয়ায় পুলিশ বাধা দিয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App