×

বিনোদন

বিমান বাহিনীর অনুষ্ঠানে নাচবেন নাদিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩২ পিএম

বিমান বাহিনীর অনুষ্ঠানে নাচবেন নাদিয়া

নাদিয়া আহমেদ।

বিমান বাহিনীর অনুষ্ঠানে নাচবেন নাদিয়া

নাদিয়া আহমেদ। ফাইল ছবি

রাজধানীতে আগামীকাল সোমবার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ বিমান বাহিনীর ৫০ তম বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে সন্ধ্যায় নিজের দলকে সঙ্গে নিয়ে নৃত্য পরিবেশন করবেন নাদিয়া আহমেদ। কিছুদিন আগেই তিনি আমেরিকা থেকে দেশে ফিরেছেন।

দেশে ফিরেই নাদিয়া আহমেদ ‘বাংলাদেশ বিমান বাহিনী’র বড় পরিসরের এই আয়োজনে নৃত্য পরিবেশন করার সুযোগ পেয়েছেন। এমন একটি আসরে নৃত্য পরিবেশন করা নিয়ে ভীষণ উচ্ছসিত নাদিয়া আহমেদ।

তিনি জানান তারই পরিকল্পনা ও কোরিওগ্রাফিতে তারই পরিচালনায় তিনি তার নৃত্য বিষয়ক শিক্ষা প্রতিষ্ঠান ‘নৃত্য কথা’র শিল্পীরা তারসঙ্গে মঞ্চে পারফর্ম করবেন। নাদিয়া জানান, মঞ্চে উঠেই প্রথম তিনি দেশের গানের মধ্যদিয়ে একটি পারফর্ম করবেন।

পরবর্তীতে তিনি ফোক গানের মাধ্যমে আরেকটি পারফর্ম্যান্স দর্শককে উপহার দিবেন। নাদিয়া বলেন,‘এমন একটি বড় পরিসরে বড় আয়োজনে নিজের স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে মঞ্চে পারফর্ম করতে পারছি, এটা সত্যিই অনেক আনন্দের ভালোলাগার। আমাকে এই আয়োজনের সাথে যারা সম্পৃক্ত রেখেছেন তাদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা।

বাংলাদেশ বিমানের ৫০ বছর পুর্তিতে বিমানের সবার প্রতি রইলো আন্তরিক অভিনন্দন।’ এদিকে নাদিয়া এরইমধ্যে নিয়াজ মাহবুবের পরিচালনায় ‘রাজহাস’ নামের একটি নাটকের কাজ শেষ করেছেন। এছাড়া জুয়েল হাসানের দু’টি নাটক ‘মেম্বার’ ও ‘লায়েকের বউ’ নাটকেও অভিনয় করেছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App