×

জাতীয়

পুলিশের হয়রানি: নিজের মোটরসাইকেলে আগুন দিলেন ক্ষুব্ধ চালক (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৮ পিএম

পুলিশের হয়রানি: নিজের মোটরসাইকেলে আগুন দিলেন ক্ষুব্ধ চালক (ভিডিও)
পুলিশের হয়রানি: নিজের মোটরসাইকেলে আগুন দিলেন ক্ষুব্ধ চালক (ভিডিও)

সোমবার বাড্ডায় ট্রাফিক পুলিশের উপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটর সাইকেলে আগুন দেন চালক। ছবি: ভোরের কাগজ।

ট্রাফিক পুলিশ বার বার মামলা দেওয়ায় ক্ষোভে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন এক চালক। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে আবারও মামলা দিলে প্রতিবাদে আগুন ধরিয়ে দেন।

এসময় পথচারীরা আগুন নেভানোর চেষ্টা করলেও তিনি বাধা দিয়ে চিৎকার করে ক্ষোভ প্রকাশ করতে থাকেন। পরে তাকে আটক করা হয়। তাকে বাড্ডা থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান পুলিশ।

জানা গেছে, ওই চালকের নাম শওকত আলম সোহেল। ভাড়ায় মোটরসাইকেল চালান তিনি।

বাড্ডা থানার ইন্সপেক্টর (তদন্ত) আবু সাঈদ মিয়া ভোরের কাগজ লাইভকে বলেন, বাড্ডা লিংকরোড এলাকায় কর্তব্যরত সার্জেন্ট সোহেলের বাইকের কাগজ দেখতে চান। আইনগতভাবে এটা ওই সার্জেন্টের দায়িত্ব। কাগজ চেক করার সময় হুট করেই নিজের বাইকে আগুন ধরিয়ে দেন সোহেল। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

প্রাথমিকভাবে সোহেল জানিয়েছেন, তিনি মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী পরিবহন করে। তার মোটরসাইকেলের কাগজ ঠিক থাকার পরেও বার বার মামলা দিচ্ছে ট্রাফিক পুলিশ। চলতি মাসেও পল্টনে একবার মামলা খেয়েছেন। তাই রাগে ক্ষোভে আগুন ধরিয়ে দিয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। পরে বিস্তারিত বলা যাবে।

এক প্রশ্নের জবাবে এই পুলিশ কর্মকর্তা বলেন, আজ সার্জেন্ট মামলা দেননি বলে জানতে পেরেছি। তবুও বিষয়টি বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

https://www.youtube.com/watch?v=zmm6gegzwVo

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App