×

পুরনো খবর

পরী মনির গাড়ি-ফোন ফেরত দিতে আদালতে প্রতিবেদন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ পিএম

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত চিত্রনায়িকা পরী মনির জব্দ হওয়া সাদা গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ ১৬টি আলামত ফেরত দিতে আদালতে প্রতিবেদন জমা দিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল। পরী মনিকে তার জব্দকৃত এসকল আলামত ফেরত দেওয়া হলে মামলার তদন্ত কাজে কোনো বিঘ্ন ঘটবে না বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

সোমবার (২৭ সেপ্টেম্বর) পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী প্রতিবেদন দাখিলের বিষয়টি গণমাধ্যমকে জানান।

আইনজীবী বলেন, গত ২৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্ত কর্মকর্তা পরী মনির জব্দ হওয়া ১৬টি আলামত ফেরত দেওয়ার জন্য একটি প্রতিবেদন দাখিল করেছেন। আসামি এগুলো পেলে তদন্ত কাজে কোন বিঘ্নিত হবে না বলে কর্মকর্তা উল্লেখ করেছেন। আশা করছি পরী মনি তার প্রয়োজনীয় আলামত ফেরত পাবেন।

এরআগে গত ১৫ সেপ্টেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত সিকদারের আদালতে জব্দ হওয়া গাড়ি, ফোন, ল্যাপটপ, প্রসাধনী বক্সসহ ১৬টি আলামত ফেরত পেতে অনুরোধ করেন পরী মনি ও তার আইনজীবী। পরী মনি সেদিন আদালতে বলেন, সাদা গাড়িটি আমার। গাড়িটি না থাকায় আমি অনেক সমস্যায় পড়েছি। এছাড়া ফোন, ল্যাপটপ ও অন্যান্য জিনিসপত্রও ফেরত চাই। পরে শুনানি শেষে আদালত বিআরটিএকে গাড়ির কাগজপত্রসহ সকল আলামতের ভিত্তিতে মালিকানা নির্ধারণের জন্য নির্দেশ দেন। এরপর আদালত মামলার পরবর্তী হাজিরার জন্য আগামী ১০ অক্টোবর দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরী মনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোলত ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরী মনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় প্রথম দফায় চারদিন এবং দ্বিতীয় দফায় দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গ্রেপ্তারের ২৬ দিন পর গত ৩১ আগস্ট পরীমনিকে ৫০ হাজার টাকা মুচলেকায় তদন্ত প্রতিবেদন দাখিল করা না পর্যন্ত জামিন দেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App