×

জাতীয়

দরজার নিচ থেকে রক্ত গড়িয়ে সিঁড়িতে, ভেতরে বৃদ্ধের লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৩ এএম

রাজধানীর হাজারীবাগ থানাধীন জাফরাবাদ এলাকার একটি বাসা থেকে এক ব্যক্তির পচা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম কাজী মাসুম (৭০)।

হাজারীবাগ থানা পুলিশ জানায়, কাজী মাসুম ২৭৪ নম্বর জাফরাবাদ এলাকার আজিজ কো অপারেটিভ হাউজিংয়ের একটি ফ্ল্যাটে একা একা বসবাস করতেন। তার পরিবারের সদস্যরা সবাই দীর্ঘদিন ধরে দেশের বাইরে বসবাস করছেন। আত্মীয়-স্বজনরা মাঝে মাঝে এসে দেখে যেতেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে অন্য ফ্ল্যাটের লোকজন নিচে নামার সময় কাজী মাসুমের ফ্লাটের দরজার নিচ থেকে সিঁড়িতে রক্ত বের হতে দেখতে পায়। তখন তারা পুলিশকে জানায়। পরে পুলিশ বাসার দরজা ভেঙে ভেতরে থেকে কাজী মাসুমের পচাগলা লাশ উদ্ধার করে।

হাউজিংয়ের দারোয়ান সাইদুর জানান, দীর্ঘদিন ধরেই তিনি হাউজিং এর চার নম্বর ভবনের তৃতীয় তলায় এই ফ্ল্যাটে ভাড়া থাকতেন। তিনি অসুস্থ ছিলেন। এক সপ্তাহ আগেও তার ভাইয়েরা তাকে নিয়ে যেতে চেয়েছে। কিন্তু তিনি যেতে রাজি হননি।

আজ সকালে ভবনের লোকজন নিচে নামার সময় ফ্ল্যাটের দরজার নিচ থেকে রক্ত গড়িয়ে সিঁড়িতে পড়ছে বলে আমাদের জানায়। এরপর আমরা গিয়ে ডাকাডাকি করি। তার মোবাইলে কল করি। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে থানা পুলিশকে জানানো হয়। এরপর পুলিশ দরজা ভেঙে পচা লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, ২/৩ দিন আগে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App