শেখ হাসিনার গাড়ি বহরে হামলার পলাতক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

দ্বিতীয় বিশ্বযুদ্ধের তুলনায় করোনা মহামারিতে বেশি মানুষের প্রাণহানি হয়েছে

পরের সংবাদ

হ্যান্ডবলে পঞ্চগড় জেলা চ্যাম্পিয়ন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ১২:৫৩ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ১২:৫৩ পূর্বাহ্ণ

ওয়ালটন জাতীয় যুব (অনূর্ধ্ব-১৭, বালক ও বালিকা) হ্যান্ডবল প্রতিযোগিতার বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা। রানার্স-আপ হয়েছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা।

রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে পল্টনের শহীদ ক্যাপ্টেন এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে পঞ্চগড় জেলা ২৭-১৫ গোলে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন দল প্রথমার্ধে ১৩-৮ গোলে এগিয়ে ছিল। চ্যাম্পিয়ন দলের পক্ষে মেরী ও সানজিদা সর্বোচ্চ ৬টি করে গোল করেন। অন্যদিকে নওগাঁর হয়ে সুবর্ণা ও সুমি সর্বোচ্চ ৫টি করে গোল করেন।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থার সানজিদা। তাকে ট্রফি দেওয়ার পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ফাইনালের আগে স্থান নির্ধারণী ম্যাচে জামালপুর জেলা ক্রীড়া সংস্থা ১৭-১৫ গোলে ঢাকা জেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে তৃতীয় হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১১-৫ গোলে এগিয়ে ছিল। তাদের পক্ষে সাদিয়া সর্বোচ্চ ১১টি গোল করেন। আর ঢাকা জেলা দলের পক্ষে বৈশাখী সর্বোচ্চ ৬টি গোল করেন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাবেক সহ-সভাপতি ও সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ হামিদা আলী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এবারের এই যুব হ্যান্ডবলের বালিকা বিভাগে অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল- পঞ্চগড় জেলা ক্রীড়া সংস্থা, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, লালমনিরহাট জেলা ক্রীড়া সংস্থা ও ঢাকা জেলা ক্রীড়া সংস্থা।

রি-এসএস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়