ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২১৪

আগের সংবাদ

করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ১২১২

পরের সংবাদ

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জাপার অভিনন্দনবার্তা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ৬:২৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ৬:২৮ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে তাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) এক অভিনন্দনবার্তায় সরকারপ্রধান শেখ হাসিনার সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন জি এম কাদের।

বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান আশা প্রকাশ করে বলেন, দেশ ও মানুষের কল্যাণে সকল উদ্যোগে জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে কাজ করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কাঙ্ক্ষিত লক্ষ্যে এগিয়ে যাবে। তার নেতৃত্বে দেশের উন্নয়ন কর্মকাণ্ড আরও গতিশীল হবে। বাংলাদেশের গণতন্ত্র ও মানবাধিকার পরিস্থিতি আরও উন্নত হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ থেকে চিরতরে বিতাড়িত হবে ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতি।

১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর বর্তমান গোপালগঞ্জের টু্ঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন শেখ হাসিনা। প্রধানমন্ত্রীকে আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়