রাতে আসছে ফাইজারের আরও ২৫ লাখ করোনার টিকা

আগের সংবাদ

জানুয়ারি বা ফেব্রুয়ারিতে ভারত সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

দরজার নিচ থেকে রক্ত গড়িয়ে সিঁড়িতে, ভেতরে বৃদ্ধের লাশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ১১:৩৩ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২১ , ১১:৪৫ পূর্বাহ্ণ

রাজধানীর হাজারীবাগ থানাধীন জাফরাবাদ এলাকার একটি বাসা থেকে এক ব্যক্তির পচা লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম কাজী মাসুম (৭০)।

হাজারীবাগ থানা পুলিশ জানায়, কাজী মাসুম ২৭৪ নম্বর জাফরাবাদ এলাকার আজিজ কো অপারেটিভ হাউজিংয়ের একটি ফ্ল্যাটে একা একা বসবাস করতেন। তার পরিবারের সদস্যরা সবাই দীর্ঘদিন ধরে দেশের বাইরে বসবাস করছেন। আত্মীয়-স্বজনরা মাঝে মাঝে এসে দেখে যেতেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে অন্য ফ্ল্যাটের লোকজন নিচে নামার সময় কাজী মাসুমের ফ্লাটের দরজার নিচ থেকে সিঁড়িতে রক্ত বের হতে দেখতে পায়। তখন তারা পুলিশকে জানায়। পরে পুলিশ বাসার দরজা ভেঙে ভেতরে থেকে কাজী মাসুমের পচাগলা লাশ উদ্ধার করে।

হাউজিংয়ের দারোয়ান সাইদুর জানান, দীর্ঘদিন ধরেই তিনি হাউজিং এর চার নম্বর ভবনের তৃতীয় তলায় এই ফ্ল্যাটে ভাড়া থাকতেন। তিনি অসুস্থ ছিলেন। এক সপ্তাহ আগেও তার ভাইয়েরা তাকে নিয়ে যেতে চেয়েছে। কিন্তু তিনি যেতে রাজি হননি।

আজ সকালে ভবনের লোকজন নিচে নামার সময় ফ্ল্যাটের দরজার নিচ থেকে রক্ত গড়িয়ে সিঁড়িতে পড়ছে বলে আমাদের জানায়। এরপর আমরা গিয়ে ডাকাডাকি করি। তার মোবাইলে কল করি। কিন্তু কোনো সাড়া শব্দ না পেয়ে থানা পুলিশকে জানানো হয়। এরপর পুলিশ দরজা ভেঙে পচা লাশ উদ্ধার করে।

পুলিশ জানায়, ২/৩ দিন আগে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়