×

জাতীয়

টিকটক চক্রের খপ্পর থেকে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২০ পিএম

টিকটক চক্রের খপ্পর থেকে ৮ম শ্রেণীর অপহৃত এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণকারী রায়হান হোসেনকেও গ্রেপ্তার করা হয়। ময়মনসিংহ জেলার গফরগাঁও থেকে অপহৃত ছাত্রী উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

রবিবার (২৬ সেপ্টম্বর) র‌্যাব-৪ এর পুলিশ সুপার জয়িতা শিল্পী বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, চলতি মাসের ১২ সেপ্টেম্বর ৮ম শ্রেণীর এক ছাত্রী তার কাফরুলের বাসা থেকে স্কুলের উদ্দ্যেশে বের হলেও আর বাসায় ফেরেনি। পরে ছাত্রীর বাবা অভিযোগ করলে তদন্ত শুরু করে র‌্যাব-৪ । এরই ধারাবাহিকতায় গত শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে অপহৃত ছাত্রী উদ্ধারসহ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, অপহরণকারীরা একটি টিকটক গ্রুপের সদস্য। এই গ্রুপে ৭-৮ জন সদস্য রয়েছে। যারা ঘন ঘন লাইভে এসে একে অপরের সঙ্গে যোগাযোগ করে। এ গ্রুপের অন্যতম সদস্য ঢাকার নর্দায় আজিজ সড়কের বাসিন্দা গ্রেপ্তারকৃত রায়হান, পলাতক রবিন ও খোকন। রায়হান একটি প্রাইভেট কোম্পানিতে গাড়ির চালক। নারায়ণগঞ্জে তার স্ত্রী ও সন্তান আছে। কিন্তু এ গ্রুপটি টিকটক প্ল্যাটফর্ম ব্যবহার করে নানা অপকর্ম করে আসছিল। মূলত তারা স্কুলপড়ুয়া উঠতি বয়সী মেয়েদের প্রেমের প্রলোভন দেখিয়ে বিপথগামী করছিলো।

এ গ্রুপের সদস্য খোকন একটি বেসরকারি কোম্পানিতে কাজ করে ও নর্দায় একটি সেলুনে কাজ করে রবিন। তাদের টিকটক গ্রুপের অন্যতম দুই সদস্য মধ্যপ্রাচ্য প্রবাসী বলেও জানা যায়। গ্রেপ্তারকৃত রায়হান বিভিন্ন প্রলোভনের ফাঁদে পা দিয়েই ঘর থেকে বের হয় ওই ছাত্রী। রায়হান খুব চালাক। এতোদিন ধরে তারা আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিতে অবস্থান পরিবর্তন করেছে। মোবাইল সিম ব্যবহারেও নানা কৌশল অবলম্বন করে রায়হান। গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App