নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

গুড়া দুধের মান নিশ্চিতে সুপারিশ সংসদীয় কমিটির

পরের সংবাদ

সিলেট জোন

সড়ক ও জনপথের প্রকৌশলীর দুর্নীতি তদন্তের সুপারিশ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২১ , ৪:০৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২১ , ৪:০৮ অপরাহ্ণ

সড়ক ও জনপথ অধিদপ্তরের সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার কান্তি সাহার বিরুদ্ধে প্রাপ্ত অভিযোগগুলো সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব/অতিরিক্ত সচিবের মাধ্যমে পুন:তদন্ত করে তার রিপোর্ট আগামী সভায় উপস্থাপনের জন্য কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করে।

এছাড়া একাদশ জাতীয় সংসদের আগামী পঞ্চদশতম অধিবেশনে মহাসড়ক বিল সংশোধন ও পুঙ্খানুপুঙ্খ পরীক্ষা করে পাশের জন্য উত্থাপনের সুপারিশ করেছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

কমিটির সভাপতি একাব্বর হোসেনের সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত বৈঠকে কমিটির সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ওবায়দুল কাদের, এনামুল হক, মো. আবু জাহির, রেজওয়ান আহম্মদ তৌফিক, মো. ছলিম উদ্দীন তরফদার, শেখ সালাহউদ্দিন, সৈয়দ আবু হোসেন এবং রাবেয়া আলীম বৈঠকে অংশ নেন।

বৈঠকে মহাসড়ক বিল, ২০২১ এর উপর আলোচনা ও রিপোর্ট প্রণয়ন এবং ১নং সাব কমিটির রিপোর্ট উপস্থাপন করা হয়। ইতোপূর্বে জাতীয় সংসদে উত্থাপিত এবং পরীক্ষা নিরীক্ষাপূর্বক রিপোর্ট প্রদানের জন্য কমিটিতে প্রেরিত ‘মহাসড়ক বিল, ২০২১’ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয় এবং প্রয়োজনীয় সংযোজন, সংশোধন ও পরিমার্জনের পর বিলটি জাতীয় সংসদে পাশের উদ্দেশ্যে সংশোধিত আকারে সংসদে রিপোর্ট দেবার জন্য কমিটি সুপারিশ করে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়