শিশু সন্তান কেড়ে নেয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণ দেওয়ার দিন আজ

পরের সংবাদ

নেত্রকোণায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩, আহত ২

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১০:৪০ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ৩:৩৬ অপরাহ্ণ

নেত্রকোণায় ট্রাকের সঙ্গে মাছবাহী পিকআপের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মধ্যরাতে নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হচ্ছেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর জিংলিগড়া গ্রামের মাছ ব্যাবসায়ী রনি মিয়া, তার চাচাত ভাই জনি মিয়া ও পিকআপ চালক আবুচান।

এ সময় গাড়িতে থাকা অন্য দুজন আহত হন। নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার আনুমানিক মধ্যরাতে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপ ভ্যান ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে।

নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া নিহত হন।

গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। গুরুতর আহত অন্যজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

পুলিশ আরও জানায়, নিহত দুজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে ও বর্তমানে ওই লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের লাশ স্বজনদের বুঝিয়ে দেওয়া হবে। স্থানীয় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে জানান, দুর্ঘটনাকবলিত এই বাগড়াতে প্রায়শই দুর্ঘটনা ঘটে থাকে।

ডি- এইচএ / আর- এসআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়