কক্সবাজার থেকে দার্জিলিং সরাসরি ট্রেন চলবে: রেলমন্ত্রী

আগের সংবাদ

যতটুকু পারেন দেশে বিনিয়োগ করুন: যুক্তরাষ্ট্র প্রবাসীদের প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ট্রেনে হত্যা: নিহত পরিবারকে আর্থিক সহযোগিতা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১১:৪৮ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২১ , ১১:৪৮ পূর্বাহ্ণ

ঢাকা-ময়মনসিংহ দেওয়ানগঞ্জ গামী কম্পিউটার ট্রেন ডাকাতি ঘটনায় নিহত নাহিদ হাসান পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশ হাজার টাকা আর্থিক অনুদান ও শুকনা খাবার দেওয়া হয়েছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে নিহত পরিবারের হাতে অনুদানের অর্থ তুলে দেন এবং নিহত পরিবারের খোঁজ খবর নেন উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা। অনুদান গ্রহণ করেন নিহত নাহিদ হাসানের স্ত্রী বিপাসা ও মা নেকজাহান।

জানা গেছে, দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মো. ওয়াহিদুজ্জামানের ছেলে মো. নাহিদ হাসান (৪০)। নাহিদ গাজীপুরে নেসলে কোম্পানিতে চাকরি করতেন। স্ত্রীকে নিয়ে ২৩ সেপ্টেম্বর বিকেলে ঢাকা থেকে জামালপুর কমিউটার ট্রেনে দেওয়ানগঞ্জে নিজ বাড়িতে আসার কথা ছিল। ট্রেনে অনেক ভিড় থাকায় স্ত্রী বিপাসাকে ট্রেনের বগিতে রেখে নাহিদ ট্রেনের ছাদে উঠে আসছিলেন। ট্রেনের ছাদে ডাকাতদের হামলায় গুরুতর আহত হয়ে মারা যান তিনি।

এ সময় উপস্হিত ছিলেন উপসহকারী প্রকৌশলী সুবীর কুমার দত্ত, ইউপি সদস্য আ.মান্না, যুগান্তর প্রতিনিধি মদন মোহন ঘোষ, সাংবাদিক রশিদুল আলম শিকদার।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়