×

সারাদেশ

টাঙ্গাইলে তিন গাড়ির সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৮ পিএম

টাঙ্গাইলে তিন গাড়ির সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের

বাস-ট্রাক-কাভার্ডভ্যানের সংঘ‌র্ষ। ছবি: সংগৃহীত

টাঙ্গাই‌লের কা‌লিহাতী‌তে বাস, ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘ‌র্ষে তিনজন নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় গুরুতর আহত হ‌য়ে‌ছেন আরও একজন। তা‌কে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শুক্রবার (২৪ সে‌প্টেম্বর) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের উপ‌জেলার ধলা‌টেঙ্গর এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে। দুর্ঘটনার ফ‌লে মহাসড়‌কের দুই পা‌শে যানজ‌টের সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

কালিহাতী উপজেলার এলেঙ্গা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রাসেল জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মফিজ এগ্রো ফুডসের একটি ট্রাক উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিকে আসা একটি কাভার্ডভ্যান ঢাকার দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময়ে পাবনা থেকে ছেড়ে আসা জামালপুরগামী নাইফ পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত ১০ জনের মধ্যে গুরুতর আহতাবস্থায় তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এএসআই মো. নবীন বলেন, হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় বাকি দুজনকে হাসপাতালে ভর্তি করার পর আরও একজনের মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App