×

সারাদেশ

খুলনার ডুমুরিয়ায় সিএনজি ট্রাক সংঘর্ষে নিহত ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৩ পিএম

খুলনার ডুমুরিয়ায় সিএনজি ট্রাক সংঘর্ষে নিহত ৪

শুক্রবার দুপুর ১টার দিকে মহাসড়কের জিলেরডাঙ্গা নিঝুমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

খুলনার ডুমুরিয়ায় সিএনজি ট্রাক সংঘর্ষে নিহত ৪

শুক্রবার দুপুর ১ টায় যাত্রীবাহী একটি সিএনজিকে ধাক্কা দিয়ে ডোবায় পড়ে যায় বালুবাহী একটি ট্রাক। ছবি: ভোরের কাগজ

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গা এলাকায় সিএনজি ট্রাক সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ১ টায় যাত্রীবাহী একটি সিএনজিকে ধাক্কা দিয়ে ডোবায় পড়ে যায় বালুবাহী একটি ট্রাক। প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকাল ৫টায় ডোবার ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এ রিপোর্ট লেখা পর্যন্ত পানির নিচ থেকে সিএনজিটি উদ্ধার করা যায়নি। ট্রাক চালক রাকিব শেখকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- সিএনজি চালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৩২)। তবে অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি। নিহত অপর দুইজনের একজন নারী (৩৫) ও একজন পুরুষের (৪৫)।

ডুমুরিয়া থানার ওসি মো. ওবায়দুর রহমান জানান, বালু ভর্তি ট্রাক (সাতক্ষীরা ই ১১-০৩৯৪) এবং যাত্রীবাহী সিএনজি খুলনার দিকে যাচ্ছিলো। ট্রাকটি সিএনজিকে পেছনের দিকে ধাক্কা দিয়ে সিএনজিসহ রাস্তার পাশে একটি ডোবার মধ্যে পড়ে যায়। সিএনজির ওপর বালু ভর্তি ট্রাক পড়ায় সেটি পানির নিচে ডেবে যায়। সিএনজি থেকে কেউ বের হতে পারেনি। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে পানির ভেতর থেকে ৪ জনের মরদেহ উদ্ধার করে। তবে সিএনজিটি উদ্ধারের চেষ্টা চলছে।

তিনি বলেন, ট্রাক চালক রাকিব শেখকে আটক করা হয়েছে। তিনি খুলনার দিঘলিয়া উপজেলার মহসীন শেখের ছেলে।

এদিকে দুর্ঘটনায় পর উদ্ধার কাজ চালানোর জন্য খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় ৪ ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল। এতে রাস্তার দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধার কাজ শেষ হলে সড়ক খুলে দেওয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App