×

সারাদেশ

আনোয়ারায় আগুনে পুড়ে গেলো ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ পিএম

আনোয়ারায় আগুনে পুড়ে গেলো ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়

শুক্রবার ভোর রাতে উপজেলার বরুমচড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ছবি: সংগৃহীত

আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় আগুনে পুড়ে গেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার ভোর রাতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কক্ষে হঠাৎ আগুন দেখা যায়। মুহূর্তের মধ্যে আগুন পুরো কার্যালয়ে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন এসে আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষনে পুরো কার্যালয় পুড়ে ছাই হয়ে যায়। এতে পরিষদের একটি ফটোস্ট্যাট মেশিন, ২টি প্রিন্টার, একটি ল্যাপটপ, একটি ডিজিটাল ক্যামেরা, দুইটি সোলার প্যানেল, ইন্টারনেট সার্ভার কক্ষের মিটার প্যানেল বোর্ড, জাতীয় সনদ, ওয়ারিশ সনদ, ট্রেড  লাইসেন্স, বিগত বছরের বিভিন্ন রেজিস্টার ও প্রয়োজনীয় ডকুমেন্ট সমূহ, জন্ম-মৃত্যু নিবন্ধন বালাম বহি-৬টি, ইউপি সচিব ও উদ্যোক্তার চেয়ার, টেবিল, ফাইল কেবিনেট, লাইট, নগদ অর্থ ও ফ্যান সহ নানা জরুরী যন্ত্রাংশ আগুনে পুড়ে যায়।

ঘটনার পর বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।

বরুমচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন চৌধুরী বলেন, দুর্বৃত্তদের দেয়া আগুনে ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমি থানায় অভিযোগ করবো।

উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App