একদিনে আরও ১৮৯ ডেঙ্গু রোগী হাসপাতালে

আগের সংবাদ

বিবাহবার্ষিকীতে স্ত্রীর প্রশংসা করে ফেসবুকে মুশফিকের পোস্ট

পরের সংবাদ

বোয়ালমারীতে এক ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১ , ৫:২০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২১ , ৫:২০ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারীতে ডাকাতির ঘটনায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ডাকাতকে শুক্রবার দুপুরে ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, গত ৭ সেপ্টেম্বর দিবাগত রাত তিনটার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের কোন্দারদিয়া গ্রামের শিবু কুমার সরকারের বাড়িতে ডাকাতদের ৫ থেকে ৬ জনের একটি দল ডাকাতি করে। স্থানীয় কাপড় ব্যবসায়ী শিবু ওই গ্রামের নিত্য কুমার সরকারের ছেলে। দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতের ওই দল নগদ এক লক্ষ ৫০ হাজার টাকা, এক ভরি ওজনের সোনার গহনা এবং দুটি স্মার্ট ফোন লুট করে নেয়। এ ঘটনায় শিবু কুমার সরকার বাদি হয়ে ঘটনার একদিন পর বোয়ালমারী থানায় মামলা করেন। ভয়ভীতি প্রদর্শনপূর্বক ক্ষতিকর ওষুধ জাতীয় পানীয় খাইয়ে ডাকাতি করার অপরাধে ১৮৬০ সালের ৩৯৫/৩৯৭/৩২৮ পেনাল কোড ধারায় এই মামলা করেন।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে বোয়ালমারী থানার উপ-পুলিশ পরিদর্শক দীপঙ্কর সান্যালের নেতৃত্বে একদল পুলিশ বাড়ির সামনে থেকে শফিকুল ইসলাম (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে। সে উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের ধুলজোড়া গ্রামের রংগু ইসলামের ছেলে। এর আগে উপজেলার দাদপুর ইউনিয়নের নাগদি গ্রামের আবুল বাশারের ছেলে রফিকুলকে এই মামলায় গ্রেফতার করা হয়েছিল। রফিকুলের স্বীকারোক্তি অনুযায়ী শফিকুলকে গ্রেফতার করা হয়।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, কোন্দারদিয়ায় ডাকাতির ঘটনায় দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়