বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নারীর মৃত্যু, আহত ১৫

আগের সংবাদ

বিশ্বকাপে টাইগার দলে অলরাউন্ডারের ছড়াছড়ি

পরের সংবাদ

আশা করি প্রীতিলতার মর্যাদা ধরে রাখতে পারব: পরী মনি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২১ , ৬:৫১ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২১ , ৮:২৪ অপরাহ্ণ

কারামুক্তির পর প্রথমবারের মতো সংবাদ সম্মেলনে কথা বললেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনি। মামলা, একের পর এক রিমান্ড ও জামিন নিয়ে চাপের মধ্য দিয়ে সময় পার করার পর এবারই প্রথম এ সংবাদ সম্মেলনে তাকে বেশ হাসিখুশি দেখা যায়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর এফডিসির জহির রায়হান কালার ল্যাবে প্রীতিলতা সিনেমা র্নিমাণ নিয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রীতিলতা টিম।

ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে রাশিদ পলাশ পরিচালনায় নির্মিত হচ্ছে প্রীতিলতা সিনেমা। চলচ্চিত্রটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন পরী মনি।

সংবাদ সম্মেলনে পরী মনি বলেন, প্রীতিলতাকে নিয়ে বলার কিছু নেই। তাকে নিয়ে যে সিনেমা র্নিমাণ হচ্ছে তাতে প্রীতিলতার চরিত্রে আমি অভিনয় করছি। মনে হতেই পারে, আমি এত বড় দায়িত্ব পালন করতে পারব কী! তবে আমি মনে করি, আমি আপনাদের বিশ্বাসের মর্যাদা রাখতে পারব। প্রীতিলতা যেমন মায়ের কাছে আশীর্বাদ চেয়েছেন, আমিও আপনাদের কাছে আশীর্বাদ চাই। প্রীতিলতাকে নিয়ে ভাবনা আমার দুই বছরের। সেই জার্নিটা আমি পর্দায় দেখাতে পারব। মুখে বলে তো তা পারব না।

এফডিসি থেকে কথা বলছেন চিত্রনায়িকা পরীমনি

তিনি আরও বলেন, আমরা কী করব সেটা মানুষ পর্দাই দেখুক। প্রীতিলতাকে ব্যাখার করার জন্যই আমাদের এই জার্নিটা। আপনারা আমাদের সঙ্গে থাকুন।

গত বছরের নভেম্বরে রাজধানীর উত্তরায় শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। এরপর প্রথম ধাপে ঢাকায় বিভিন্ন লোকেশনে এক সপ্তাহ শুটিং হয়েছে সিনেমাটির।

চলতি বছরের ২০ জুলাই প্রকাশ পায় সিনেমাটির ফার্স্ট লুক। ১৯৩২ সালে প্রীতিলতার যে ছবি ওয়ান্টেড হিসেবে প্রকাশ করেছিল ব্রিটিশ পুলিশ, সেই ছবির আদলেই প্রীতিলতার ফার্স্ট লুকে ধরা দেন পরী মনি।

সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। এই চলচ্চিত্রের জন্য ‘একবার বিদায় দে মা ঘুরে আসি, হাসি হাসি পরব ফাঁসি, দেখবে ভারতবাসী’ গানটি নতুন করে গাইবেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী কবীর সুমন।

গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগার থেকে গত ১ সেপ্টেম্বর মুক্তি পান পরী মনি। গত ৪ আগস্ট রাতে পরী মনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি। পরে বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়