×

জাতীয়

সভাপতি মুজিব, সম্পাদক দীপক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪০ পিএম

সভাপতি মুজিব, সম্পাদক দীপক

সভাপতি মুজিব ও সম্পাদক দীপক।

মুজিবুর রহমান চৌধুরীকে (বাংলাদেশ প্রতিদিন) সভাপতি, দীপক দেবকে (আলোকিত বাংলাদেশ) সাধারণ সম্পাদক এবং রেজাউল করিম শামীমকে (ভোরের কাগজ) সাংগঠনিক সম্পাদক করে রাজশাহী বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএডি) ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবে সংগঠনের দ্বিবার্ষিক সাধারণ সভার দ্বিতীয় ভাগে এই নতুন পরিষদ গঠন করা হয়।

এর আগে, সাধারণ সভার প্রথম ভাগে প্রধান অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও সাংসদ ফজলে হোসেন বাদশা, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক (ডিইউজে) সাজ্জাদ আলম খান তপু। সভাপতিত্ব করেন আরডিজেএডির সভাপতি খাইরুজ্জামান কামাল।

নবগঠিত নির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তৈমুর ফারুক তুষার, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক মারিয়া সালাম, দপ্তর সম্পাদক সফিউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মনোরমা আকতার, প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক ইসহাক আসিফ, সংস্কৃতি ও কল্যাণ সম্পাদক জাহিদুর রহমান, নির্বাহী সদস্য সাজ্জাদ আলম খান তপু, মাহমুদন্নবী চঞ্চল, রিয়াজ উদ্দিন ও নিয়ন মতিয়ুল।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান চৌধুরী প্রস্তাবিত কমিটির নাম ঘোষণা করেন এবং উপস্থিত সদস্যরা করতালির মাধ্যমে তাতে সমর্থন জানান। অনুষ্ঠানে রাজশাহী বিভাগের ৮ জেলার ঢাকায় কর্মরত শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App