×

সারাদেশ

নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ, দগ্ধ ৪ পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ পিএম

নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ, দগ্ধ ৪ পুলিশ

বৃহস্পতিবার বেগমগঞ্জ উপজেলার কেন্দুরবাগ এলাকায় একটি গ্যাস ফিলিং স্টেশন প্রাঙ্গণে এই দুর্ঘটনা ঘটে। ছবি: ভোরের কাগজ

নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ, দগ্ধ ৪ পুলিশ

নোয়াখালীর বেগমগঞ্জের কেন্দুরবাগ এলাকায় আসামি নিয়ে যাওয়ার সময় পুলিশের গাড়িতে ‘এয়ার সিলিন্ডার’ বিস্ফোরণে ৪ পুলিশ সদস্য দগ্ধ হয়েছে। দগ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বেগমগঞ্জ উপজেলার কেন্দুরবাগ এলাকায় একটি গ্যাস ফিলিং স্টেশন প্রাঙ্গণে এই দুর্ঘটনা ঘটে। নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল ইসলাম ৪ পুলিশ সদস্য দগ্ধের বিষয়টি নিশ্চিত করেছেন।

এয়ার সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধরা হচ্ছেন- নোয়াখালী পুলিশ লাইনের এসআই বোরহান উদ্দিন সরকার, কনস্টেবল রাকেশ, বেশান্তর ও আনাস। তাদের মধ্যে কনস্টেবল রাকেশ ও বেশান্তরের অবস্থা আশঙ্কাজনক।

[caption id="attachment_308750" align="aligncenter" width="700"] আহত পুলিশ সদস্যরা[/caption]

নোয়াখালী জেলারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম বলেন, এয়ার সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪ পুলিশ সদস্যকে হাসপাতালে আনার পর প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম বলেন, জেলা কারাগার থেকে চার আসামিকে ৫ পুলিশ সদস্যের একটি টিম লক্ষ্মীপুর আদালতে নেয়ার পথে বেগমগঞ্জের কেন্দুরবাগ এলাকায় পুলিশের ভাড়া মাইক্রোবাসে এয়ার সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে আগুন ধরে গেলে গাড়িতে থাকা চার পুলিশ সদস্য দগ্ধ হন। অন্য পুলিশ সদস্য এবং ৪ আসামি ও চালককে নিরাপদে উদ্ধার করতে সক্ষম হয় স্থানীয়রা। দগ্ধ পুলিশ সদস্যরা হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ সুপার আরও জানান, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ৪ আসামি বর্তমানে বেগমগঞ্জ থানা হেফাজতে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App