×

রাজনীতি

খালেদা জিয়াকে মানবিক কারণে বাসায় রাখা হয়েছে: আনিসুল হক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৪ পিএম

খালেদা জিয়াকে মানবিক কারণে বাসায় রাখা হয়েছে: আনিসুল হক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য দিচ্ছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, যে লোক ও যে দল দেশে বসে অশ্ব ডিম্ব পাড়ে, তারা বিদেশে গিয়ে কী করতে পারবে। খালেদা জিয়াকে মানবিক কারণে বাসায় রাখা হয়েছে। করোনা আক্রান্ত হলে তিনি চিকিৎসা নিতে হাসপাতালে যান। আর তখনই বিদেশে যাওয়ার দাবি করতে থাকেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর ) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন তিনি।

আনিসুল হক বলেন, আপনাদের প্রমাণ করতে হবে আপনারা ভোট দিতে পারেন। ভোটের জন্য জনগণ যেমন পরিবেশ চায়, তেমন পরিবেশই দেয়া হবে। নির্বাচন ইনশাআল্লাহ সুষ্ঠু হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রকে ভয় করে না। ষড়যন্ত্রে জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেয়া হবে না। সব ষড়যন্ত্রকে প্রতিহত করা হবে।

সমাবেশের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন। এ ছাড়া আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, মুক্তিযোদ্ধা জমসেদ শাহ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিওনা, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী রেলপথে আখাউড়ায় আসেন। বিকেলে কসবায় প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে একাধিক প্রকল্প উদ্বোধন করবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App