×

বিনোদন

কারামুক্তির পর পরীর প্রথম সংবাদ সম্মেলন শুক্রবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৯ পিএম

কারামুক্তির পর পরীর প্রথম সংবাদ সম্মেলন শুক্রবার

পরী মনি।

কারামুক্তির পর শুক্রবার (২৪ সেপ্টেম্বর) প্রথম সংবাদ সম্মেলনে আসছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনি। ব্রিটিশবিরোধী আন্দোলনের শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে রাশিদ পলাশ নির্মিত সিনেমা প্রীতিলতা নিয়ে এ সংবাদ সম্মেলন হবে এফডিসিতে।

চলচ্চিত্রটিতে নাম ভূমিকায় অভিনয় করছেন পরী মনি। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এফডিসির জহির রায়হান কালার ল্যাবে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে টিম প্রীতিলতা।

বিষয়টি নিশ্চিত করে পরিচালক রাশিদ পলাশ বলেন, সিনেমাটি নিয়ে এখন পর্যন্ত আমরা ফরমালি কোনো সংবাদ সম্মেলন করিনি। সিনেমাটি নিয়ে কথা বলতেই এই সংবাদ সম্মেলন ডেকেছি আমরা। সেখানে পরী মনিসহ প্রীতিলতার পুরো টিম উপস্থিত থাকব।

গত বছরের নভেম্বরে রাজধানীর উত্তরায় শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। এরপর প্রথম ধাপে ঢাকায় বিভিন্ন লোকেশনে এক সপ্তাহ শুটিং হয়েছে সিনেমাটির। চলতি বছরের ২০ জুলাই প্রকাশ পায় সিনেমাটির ফার্স্ট লুক। ১৯৩২ সালে প্রীতিলতার যে ছবি ওয়ান্টেড হিসেবে প্রকাশ করেছিল ব্রিটিশ পুলিশ, সেই ছবির আদলেই প্রীতিলতার ফার্স্ট লুকে ধরা দেন পরী মনি।

সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন গোলাম রাব্বানী। এই চলচ্চিত্রের জন্য ‘একবার বিদায় দে মা ঘুরে আসি, হাসি হাসি পরব ফাঁসি, দেখবে ভারতবাসী’ গানটি নতুন করে গাইবেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী কবীর সুমন।

গাজীপুরের কাশিমপুর মহিলা কারাগার থেকে গত ১ সেপ্টেম্বর মুক্তি পান পরীমনি। গত ৪ আগস্ট রাতে পরীম নির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। সেখান থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দের দাবি করে বাহিনীটি। পরে বনানী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করে র‌্যাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App