×

জাতীয়

ইভ্যালির এমডি-চেয়ারম্যানের বিরুদ্ধে ডিজিটাল মামলা খারিজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৯ পিএম

বিজ্ঞাপন দিয়ে পণ্য কেনায় আকৃষ্ট করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিনসহ ১০ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার জন্য আবেদন খারিজ করে দিয়েছেন ঢাকার সাইবার ট্রাইব্যুনাল। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস সাম জগলুল হোসেনের আদালতে আলমগীর হোসেন রিগ্যান নামে এক শিক্ষানবিশ আইনজীবী মামলাটির জন্য আবেদন করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত ৩০ এপ্রিল রাত ১০টার দিকে মামলার বাদী ইভ্যালির ওয়েবসাইটে সাইক্লোন অফারের টি-টোয়েন্টি বিজ্ঞাপন দেখতে পান। পরে সেখান থেকে ১২৫ সিসির একটি হিরো মোটরসাইকেল ৭০ হাজার ৯৯ টাকায় ৭ থেকে ৪৫ দিনে ডেলিভারির আশ্বাসে অফারটি নেন। যার বর্তমান মূল্য এক লাখ সাতাশ হাজার টাকা। বাদী বিভিন্ন সময় অফারের দেওয়া টাকা পরিশোধ করেন। কিন্তু এখন পর্যন্ত বাদীকে মোটরসাইকেল বুঝিয়ে দেয়নি ইভ্যালি। কিন্তু পরে মামলাটির আবেদন খারিজ করে দেন বিচারক।

এ মামলায় ইভ্যালির এমডি-চেয়ারম্যান ছাড়াও  ভাইস প্রেসিডেন্ট আহমেদ জাহিদ, মেহেদী হাসান, কো-ফাউন্ডার আতিউর রহমান, এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল্লাহ খান, এহসান চৌধুরী, ডিরেক্টর ফিরোজ হোসেন, হেড অব কমার্শিয়াল সাজ্জাদ আলম ও চিফ অপারেটিং অফিসার তরিকুল কামরুলকে আসামি করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App